জামিনে মুক্ত হয়ে বিএনপি মহাসচিবের সঙ্গে সাক্ষাৎ সাবেক এমপি হাবিবের

বিএনপি মহাসচিবের সঙ্গে সাবেক এমপি হাবিবের সাবেক সংসদ সদস্য হাবিবুল ইসলাম হাবিবের সাক্ষাৎ
বিএনপি মহাসচিবের সঙ্গে সাবেক এমপি হাবিবের সাবেক সংসদ সদস্য হাবিবুল ইসলাম হাবিবের সাক্ষাৎ   © টিডিসি ফটো

দীর্ঘ প্রায় চার বছর কারাবাসের পর জামিনে মুক্ত হয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এর সাথে সাক্ষাৎ করেন সাতক্ষীরা-১ আসনের সাবেক সংসদ সদস্য হাবিবুল ইসলাম হাবিব। সোমবার (১৬ সেপ্টেম্বর) বিএনপি মহাসচিবের বাসভবনে তারা এই সাক্ষাৎ করেন।

সাক্ষাতে সাতক্ষীরায় বিএনপির অবস্থানসহ দলীয় বিভিন্ন বিষয়ে উভয়ের মধ্যে আলোচনা হয়। এমপি হাবিবের মুক্তিতে বিএনপি আরও বেশি বেগবান হবে বলে আশা ব্যক্ত করেন বিএনপি মহাসচিব। সাক্ষাৎ শেষে সাতক্ষীরা বিএনপির ও দেশবাসীর জন্য দোয়া চান এমপি হাবিব।

এ সময় উপস্থিত ছিলেন সাতক্ষীরার দেবহাটা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও পারুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান গোলাম ফারুক বাবু, কলারোয়া উপজেলা যুবদল সিনিয়র যুগ্ম আহ্বায়ক কেএম আশরাফুজ্জামান পলাশ, আব্দুস সালাম মধু প্রমুখ।

আরও পড়ুন: জনগণের সরকার না হলে সংস্কার সম্ভব নয়: তারেক রহমান

উল্লেখ্য, কেন্দ্রীয় বিএনপির প্রকাশনা বিষয়ক সম্পাদক হাবিবুল ইসলাম হাবিবসহ বিএনপির ৫০ নেতা কর্মীর নামে ২০০২ সালে সাতক্ষীরায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলার অভিযোগ এনে মামলা করা হয়। যার প্রেক্ষিতে আদালত সাবেক এমপি হাবিবসহ ৫০ জন বিএনপি নেতাকর্মীকে অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য আইনে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেন। এর মধ্যে বিএনপির কেন্দ্রীয় নেতা হাবিবকে সর্বোচ্চ ৭০ বছরের সাজা প্রদান করে আদালত।


সর্বশেষ সংবাদ