যৌথবাহিনীর অভিযানে কল্লাকাটা মিজানসহ ৭ সন্ত্রাসী আটক

ভোলায় যৌথবাহিনীর অভিযানে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ সাতজন চিহ্নিত সন্ত্রাসীকে আটক করেছে যৌথ বাহিনী।
ভোলায় যৌথবাহিনীর অভিযানে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ সাতজন চিহ্নিত সন্ত্রাসীকে আটক করেছে যৌথ বাহিনী।  © সংগৃহীত

ভোলায় যৌথবাহিনীর অভিযানে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ সাতজন চিহ্নিত সন্ত্রাসীকে আটক করেছে যৌথ বাহিনী। গতকাল রবিবার দিনগত রাতে সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড থেকে তাদেরকে আটক করা হয়।

সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে কোস্টগার্ড দক্ষিণ জোনের লেফটেন্যান্ট কমান্ডার (অপারেশন অফিসার) সালাউদ্দিন রশীদ তানভীর ভোলা দক্ষিণ জোনের বিসিজি বেইসে এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এ তথ্য জানান।

আরও পড়ুন : সাবেক জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেন আটক

আটককৃত ৭ সন্ত্রাসী হলেন, মো. মিজানুর রহমান, মো. মিরাজ হোসেন, আবুল কালাম, রাসেল আহমেদ, মো. মামুন, শামসুদ্দিন রহমান এবং সাইফুল মাহমুদ। এদের মধ্যে মিজানুর রহমান সন্ত্রাসী গ্রুপের প্রধান। তার নামে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। স্থানীয়দের কাছে মো. মিজানুর রহমান কল্লাকাটা মিজান নামে পরিচিত।

ব্রিফিং এ সালাউদ্দিন রশীদ তানভীর জানান, আটককৃত ৭ জন চিহ্নিত সন্ত্রাসী। জেলার প্রায় সবজায়গা থেকে তাদের বিরুদ্ধে পুলিশ-প্রশাসনের কাছে বেশ কয়েকজন ভুক্তভোগী মৌখিক অভিযোগ করেছেন। যদিও প্রাণশঙ্কায় কোনো ভুক্তভোগীই তাদের বিরুদ্ধে আইনি কোনো পদক্ষেপে যায়নি।

আরও পড়ুন : অবৈধভাবে ভারতে যাওয়ার পথে সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল আটক

সবশেষ যৌথ বাহিনীর কাছে একাধিক ভুক্তভোগীরা অভিযোগ করলে নৌবাহিনী, কোস্টগার্ড এবং পুলিশ যৌথ অভিযান চালিয়ে রবিবার দিনগত রাতে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ তাদেরকে আটক করে। দেশীয় অস্ত্রের মধ্যে রয়েছে, রামদা, দা, কুড়াল, চাপাতি, শাবল এবং ছুরিসহ আরো অনেক কিছু।


সর্বশেষ সংবাদ