বিএনপি-জামায়াত থেকে নেতাকর্মীদের সর্বোচ্চ সতর্ক থাকতে বললেন আ.লীগ নেতা

ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর
ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর  © টিডিসি ফটো

আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং কুমিল্লা-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেছেন, কোটা আন্দোলনে বিএনপি-জামায়াত ভর করেছে। এ ব্যাপারে আওয়ামী লীগের নেতাকর্মীদের সর্বোচ্চ সতর্ক থাকতে হবে। বিএনপি-জামায়াত যেন ঘোলা পানিতে মাছ শিকার করতে না পারে।

সোমবার (১৫ জুলাই) কুমিল্লার তিতাস উপজেলা অডিটোরিয়ামে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের আয়োজনে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে এ সভার আয়োজন করা হয়।

মো. আবদুস সবুর বলেন, সরকারি চাকরিতে মুক্তিযুদ্ধ কোটার নামে যারা আন্দোলন করছে এবং নিজেদের রাজাকার দাবি করে স্লোগান দিচ্ছে তারা কখনো দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বকে বিশ্বাস করে না। এই দেশ স্বাধীন হওয়ার পেছনে যারা জীবন বাজি রেখে যুদ্ধ করেছেন তাদের অসম্মান করা হচ্ছে। দেশের স্বাধীনতাকে অসম্মান করা হচ্ছে। এদের ব্যাপারে আমাদের দলের নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে।

আরও পড়ুন: ইনানের নেতৃত্বে ঢাবি ভিসি চত্ত্বরে হামলা ছাত্রলীগের, আহত ১০ আন্দোলনকারী

তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ আজকের এই অবস্থানে হঠাৎ করেই চলে আসেনি। অনেক সংগ্রাম আর ত্যাগের পর আজকের এই অবস্থা তৈরি করেছে। আওয়ামী লীগ এখন সারা দেশের মানুষের কাছে আস্থার ও ভরসার স্থান। আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই দেশ আজ নিরাপদ।

এ সময় তিনি আগামী আগষ্ট মাসের কর্মসূচিগুলো সফল করার জন্য নেতাকর্মীদের নির্দেশ প্রদান করেন। অনুষ্ঠানে আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ সব সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ