ভ্লগ ভিডিও ধারণ করতে গিয়ে যুবকের মৃত্যু, যা বললেন আরএস ফাহিম

আরএস ফাহিম
আরএস ফাহিম  © ফাইল ছবি

সিরাজগঞ্জে আরএস ফাহিমের ভ্লগের ভিডিও করার সময় লোহার পাইপের আঘাতে রবিউল আজিম তনু (৩৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (৮ জুন) ভোরে সিরাজগঞ্জ শহরের ইলিয়ট সেতুতে এ দুর্ঘটনা ঘটে। নিহত তনু সাতক্ষীরার কলারোয়া থানার গোপিনাথপুর গ্রামের মৃত লিয়াকত আলীর ছেলে।

নিহত তনুর মৃত্যু এবং ঘটনার বর্ণনা দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট দিয়েছেন আরএস ফাহিম। নিচে দ্যা ডেইলি ক্যাম্পাসের পাঠকদের জন্য আরএস ফাহিমের স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

‘আজ রোজ ০৮.০৬.২০২৪ ভোর ৫:৩০ মিনিটের দিকে আমাদের আজিম (তনু) দুনিয়ার মায়া ত্যাগ করে চলে গেছে (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। কীভাবে বর্ণনা করবো কিছুই বুঝতে পারছি না। বার বার মনে হচ্ছে সব কিছু কেমন জানি একটি দুঃস্বপ্নের মতো । কিন্তু কীভাবে নিজেকে বুঝাবো যে ভাইটি আর নেই। চোখের সামনে সব দেখেছি ভাই, যা কোনোদিনও বোঝাতে পারবো না। তাই সংক্ষেপে একটু বর্ণনা করি..

আমরা ঠিক ফজরের আজানের সময় সিরাজগঞ্জ কড্ডার মোরে পৌছাই, সেখান থেকে হালকা কিছু খাবার খাই সবাই মিলে, এরপর আমরা ক্রস বাঁধ-৩ এ যাই। সেখানে আজিম তার মতো করে শুট নিতে ব্যস্ত ছিলো ভ্লগ এর জন্য। তারপর কিছু সময় কাটাই সেখানে, এর পর আমরা রওনা হই হোটেলে যাওয়ার উদ্দেশে। যাওয়ার পথে সে সামনের একটি গাড়িতে উঠে Sunroof দিয়ে বের হয়ে শুট নিচ্ছিলো।

এর মধ্যে এসএস রোড দিয়ে বড়পোল পার হওয়ার সময় উপরে থাকা লোহার যে বারটি রয়েছে (Hieght বার) বলা হয় যাকে sunroof এ দাঁড়িয়ে থাকার কারণে মাথায় এবং বুকে সজোরে আঘাত হানে। উল্টো হয়ে ফিরে থাকার কারণে সেও বুঝতে পারে নি। যার কারণে আঘাতটা সরাসরি তার মাথার পেছনের দিকে লাগে।

মাথার পেছনে আঘাত লাগার ফলে তৎক্ষণাৎ সে সেখানে গাড়ির ভেতরে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পরে। ২-৩মিনিট এর মধ্যে আমরা সিরাজগঞ্জ সদর হাসপাতাল পৌঁছাই। সেখানে নেওয়ার আগেই আমাদের ভাই দুনিয়ার মায়া ত্যাগ করেছে। তার জন্য কিছু করার সুযোগটাও পায় নাই । চোখের পলকে সব শেষ হয়ে গেলো। চিরদিন দায়ী থেকে যাবো। দুই মাস আগে ও বাবা হারিয়েছে। এই ছেলেটির চলে যাওয়া তার মাকে জানানোর মতো কষ্ট কখনও বুঝতে পারব না । 

দূর থেকে অনেকে অনেক মতামতই করবে, কিন্তু সব নিজ চোখের সামনে হয়েছে। এক হাজার কথা লিখেও কাউকে বোঝাতে পারবো না। আমরা সকাল থেকে হাসপাতাল এবং প্রশাসনিক সকল কার্যক্রম শেষ করে লাশ নিয়ে এখন সাতক্ষীরার পথে । সবাই ওর জন্য দোয়া করবেন এবং ওর আত্মার মাগফেরাত কামনা করবেন।’


সর্বশেষ সংবাদ