এমপি আনার পরিকল্পিতভাবে খুন হয়েছেন: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রীর সংবাদ সম্মেলন
স্বরাষ্ট্রমন্ত্রীর সংবাদ সম্মেলন  © টিডিসি ফটো

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারকে পরিকল্পিতভাবে বাংলাদেশিরাই খুন করেছে বলে জানিয়েছেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বুধবার (২২ মে) দুপুরে স্বরাষ্ট্রমন্ত্রীর বাসভবন ধানমণ্ডিতে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। তিনি আরও বলেন, আনারকে হত্যার বিষয়ে অনেক তথ্যই আছে। তবে তদন্তের স্বার্থে কিছুই বলা যাচ্ছে না। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এমপি আনোয়ারুল আজীম আনারকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। এ ঘটনায় সন্দেহভাজন তিনজনকে আটক করেছে বাংলাদেশ পুলিশ। আনোয়ারুল চিকিৎসার জন্য ভারতে গিয়েছিলেন। তারপরই তার এই হত্যার ঘটনা ঘটেছে। খুনের মোটিভ জানার কাজ চলছে বলেও জানান তিনি।

মন্ত্রী আরও বলেন, ভারতীয় পুলিশ আমাদের নিশ্চিত করেছে, এমপি আনার খুন হয়েছেন। তবে তদন্ত শেষে সব কিছু জানাবে বলে জানিয়েছে। এমপি আনারের হত্যার ঘটনায় বাংলাদেশ থেকে তিনজনকে আটক করা হয়েছে। তারা তিনজনই বাংলাদেশি।
তিনি বলেন।

সীমান্ত এলাকা ঝিনাইদহ-৪ আসনের টানা তিনবারের সংসদ সদস্য (এমপি) ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন আনোয়ারুল আজীম আনার। 

এর আগে ১৯ মে আনোয়ারুল আজীমের ব্যক্তিগত সহকারী (পিএস) আব্দুর রউফ বলেছিলেন, ১১ মে সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার চিকিৎসার জন্য ভারতে যান। কিন্তু এরপর ১৬ মে তার সঙ্গে শেষ কথা হয়েছে। বিষয়টি নিয়ে ১৯ মে ডিবি কার্যালয়েও যান আনোয়ারুল আজীমের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন।

 

সর্বশেষ সংবাদ