বগুড়ায় ট্রেনের ধাক্কায় ছিন্নভিন্ন মাদরাসার কর্মচারীর দেহ

  © সংগৃহীত

বগুড়ার কাহালুতে রেললাইন পার হতে গিয়ে ট্রেনের ধাক্কায় ছিন্নভিন্ন হয়ে মারা গেছেন আবু মুসা নামে এক মাদরাসার কর্মচারী। মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে কাহালু পৌরসভার উলট্ট পূর্বপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। 

আবু মুসা কাহালুর মালঞ্চা হাটুরপাড়া এলাকার মইন উদ্দিনের ছেলে এবং উপজেলার দুর্গাপুর এনায়েতুল্লাহ মাদরাসার অফিস সহায়ক (দপ্তরি) হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সান্তাহার থেকে বগুড়ার দিকে দোলনচাঁপা এক্সপ্রেস বেলা সাড়ে ১২টার দিকে কাহালুর উলট্ট এলাকা পার হয়ে যাচ্ছিল। ওই সময় আবু মুসা সেখানে ফোনে কথা বলছিলেন। এ সময় ট্রেনের বেশি কাছে চলে আসায় ধাক্কা লেগে তার দেহের বিভিন্ন অংশ ছিন্নভিন্ন হয়ে ঘটনাস্থলেই মারা যান আবু মুসা।

নিহতের নাম-পরিচয় নিশ্চিত করে কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন, আবু মুসা আত্মহত্যাও করে থাকতে পারেন। তবে বিষয়টি নিশ্চিত না। এ ঘটনায় রেলওয়ে পুলিশ আইনগত পদক্ষেপ নেবে।

বগুড়া রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) খায়রুল ইসলাম বলেন, ঘটনাস্থলে খোঁজ নিয়ে জানতে পেরেছি দুর্ঘটনার সময় তিনি ফোনে কথা বলতে বলতে রেললাইন পার হচ্ছিলেন। এমন সময় যেটা হয় মানুষ বেখেয়ালে চলে যায়। ট্রেন তার নিজস্ব গতিতে চলছিল। একপর্যায়ে আবু মুসা বেশি কাছে চলে আসায় ট্রেনের ধাক্কা মারা যান। তার দেহের কিছু অংশ লাইনের ওপর ছিল। কিছু অংশ লাইনের পাশে।

তিনি বলেন, আইনগত প্রক্রিয়া শেষে বিকেল ৩টার দিকে নিহত আবু মুসার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আমরা তার পরিবারের সঙ্গে কথা বলেছি। আত্মহত্যা বা তার কোনো মানসিক সমস্যার কিছু পাইনি। তার দুই মেয়ের মধ্যে বড় মেয়ে একটি মাদরাসার ল্যাব অ্যাসিসট্যান্ট। ছোট মেয়ে সপ্তম শ্রেণিতে পড়ে।


সর্বশেষ সংবাদ