কারাগার থেকে বেরিয়ে এবার ফেসবুক লাইভে আসছেন ইভ্যালির রাসেল

  © সংগৃহীত

কয়েকদিন আগে কারাগার থেকে মুক্তি পেয়েছেন বহুল আলোচিত ও সমালোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল। এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে আসছেন তিনি।

আগামী ২৯ ডিসেম্বর (শুক্রবার) রাত ৮টায় লাইভে আসবেন ইভ্যালির এই কর্মকর্তা। শনিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় ইভ্যালির ভেরিফায়েড ফেসবুক পেজে এই তথ্য জানানো হয়। কিন্তু ফেসবুক লাইভে এসে তিনি কী নিয়ে কথা বলবেন তা জানানো হয়নি।

তবে এর আগে আজই ফেসবুকে নিজের ওয়ালে একটি পোস্টে গ্রাহকের জন্য সাড়া জাগানো আয়োজন নিয়ে আসার ঘোষণা দেন রাসেল। ‘বিগ ব্যাং’ শিরোনামের পোস্টারের ক্যাপশনে তিনি লিখে জানান, দীর্ঘদিন ধরে অপেক্ষায় থাকা গ্রাহকদের দীর্ঘ সময়ের এই দূরত্ব ইভ্যালির ‘বিগ ব্যাং’ অফারের মাধ্যমে ঘোচাবেন তিনি। তাই ধারণা করা হচ্ছে গ্রাহকদের জন্য চমকপ্রদ কোনো সুখবর নিয়ে আসতে লাইভে আসতে চলেছেন তিনি।

ইভ্যালির সিইও তার পোস্টেও তেমনটি জানান। ২৯ ডিসেম্বর রাত ১০টায় ইতিহাস গড়ার কথাও উল্লেখ করেন তিনি। তাই সেই দিনই হয়তো ‘বিগ ব্যাং’ ক্যাম্পেইনটি প্রকাশ করা হবে। এর বাইরে বিগ ব্যাং অফারের কী কী থাকছে, তা নিয়ে কোনো তথ্য তিনি প্রকাশ করেননি।
 
গত ১৮ ডিসেম্বর বিকেলে কাশিমপুর কারাগার থেকে জামিনে বের হন ইভ্যালির প্রতিষ্ঠাতা ও সিইও মোহাম্মদ রাসেল। এর আগে ২০২১ সালের ১৬ সেপ্টেম্বর ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক রাসেল এবং কোম্পানির চেয়ারম্যান ও তার স্ত্রী শামীমা নাসরিনকে গ্রেফতার করে র‌্যাব। 

এরপর চেক জালিয়াতি, টাকা দিয়ে পণ্য না পাওয়াসহ নানা অভিযোগে তাদের বিরুদ্ধে সারাদেশে অনেকগুলো মামলা হয়। গত বছরের ৬ এপ্রিল জামিনে মুক্তি পান শামীমা নাসরিন।


সর্বশেষ সংবাদ