মহাখালীতে পেট্রোল পাম্পে বিস্ফোরণে দগ্ধ ১ জনের মৃত্যু

মো. তরিকুল ইসলাম
মো. তরিকুল ইসলাম   © সংগৃহীত

রাজধানীর মহাখালীতে রয়েল পেট্রোল পাম্পের গ্যাসপাইপ থেকে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ আবুল খায়ের (৪৪) নামের এক প্রকৌশলীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) বিকেলে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বার্ন ইনিস্টিউটের আবাসিক চিকিৎসক মো. তরিকুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আবুল খায়েরের শরীরের ১৫ শতাংশ দগ্ধ হয়েছিল। এ ছাড়াও তার শরীরের বিভিন্ন স্থানে জখম ছিল।

তিনি আরও জানান, এ ঘটনায় বর্তমানে চারজন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন। তাদের অবস্থা আশঙ্কাজনক। এ ছাড়া ২ জন হাসপাতালে ভর্তি আছেন।

এরআগে বুধবার (৬ ডিসেম্বর) রাত ৮টার দিকে রাজধানীর মহাখালী রয়েল পেট্রোল পাম্পে আগুনের ঘটনা ঘটে। এতে ৮ জন দগ্ধ হন। তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার রোজিনা আক্তার সে সময় জানান, তিনটি ইউনিট আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে প্রাথমিকভাবে আগুনের সূত্রপাত সম্পর্কে কোনো তথ্য জানাতে পারেনি ফায়ার সার্ভিস।


সর্বশেষ সংবাদ