হিরো আলমের মনোনয়নপত্র বাতিল

হিরো আলম
হিরো আলম  © সংগৃহীত

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে সংসদ সদস্য প্রার্থী আলোচিত কনটেন্ট ক্রিয়েটর হিরো আলমের মনোনয়নপত্র বাতিল করেছেন। যথাযথভাবে মনোনয়নপত্র পূরণ না করায় তার মনোনয়নপত্র বাতিল করেছেন রিটার্নিং কর্মকর্তা।

রোববার (৩ ডিসেম্বর) সকালে যাচাই-বাছাই শেষে জেলা রিটার্নিং কর্মকর্তা ও বগুড়ার জেলা প্রশাসক তার প্রার্থিতা বাতিল ঘোষণা করেন। 

এ বিষয়ে হিরো আলম বলেন, “প্রতি বছরই বাতিল হয়। এটা কোনো বিষয় নয়।”

এর আগে বৃহস্পতিবার আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য বাংলাদেশ কংগ্রেস জোট থেকে মনোনয়নপত্র জমা দেন হিরো আলম। এদিন বিকাল পৌনে ৪টার দিকে তার পক্ষে সমর্থকরা বগুড়া ডিসি অফিসে রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেন।
 
এর আগে বেশ কয়েকটি নির্বাচনে অংশ নেওয়ার ক্ষেত্রে প্রতিবন্ধকতার মুখোমুখি হন এই অভিনেতা।  ২০১৮ সালের জাতীয় নির্বাচনেও বগুড়া-৪ আসনে নির্বাচনে অংশগ্রহণ করেন হিরো আলম। তবে ভোটের মাঝপথে এসে অনিয়মের অভিযোগ তুলে নির্বাচন থেকে সরে দাড়ান।

গত ফেব্রুয়ারিতে বগুড়া-৬ (সদর) ও বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ছিলেন হিরো আলেম। পরে ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনেও অংশ নেন। নির্বাচনে কারচুপির অভিযোগ তুলে হিরো আলম সেসময় বলেন, ‘এই সরকারের অধীনে আর নির্বাচন করবো না’।

আরও পড়ুন: স্বাক্ষর জালিয়াতির অভিযোগে মাহির মনোনয়নপত্র বাতিল, করবেন আপিল

হিরো আলমের বাড়ি বগুড়া সদর উপজেলার এরুলিয়া গ্রামে। সপ্তম শ্রেণি পর্যন্ত লেখাপড়া করা হিরো আলম এক সময় ক্যাবল নেটওয়ার্কের ব্যবসা (ডিশ সংযোগ) করতেন। ২০০৮ সালে ২৩ বছর বয়সে তিনি মডেলিংয়ে যুক্ত হন। এরপর নিজের অভিনয় ও গানের দৃশ্য রেকর্ড করে ক্যাবল নেটওয়ার্কে প্রচার করতে থাকেন।


সর্বশেষ সংবাদ