মেডিকেল ভর্তি পরীক্ষা দেওয়া হলো না ইলার

মাহদিয়া রহমান ইলা
মাহদিয়া রহমান ইলা  © সংগৃহীত

মেডিকেল ভর্তি পরীক্ষা দেওয়া হলো মাহদিয়া রহমান ইলার। ডেঙ্গু আক্রান্ত হয়ে না ফেরার দেশে পারি জমিয়েছেন তিনি। শনিবার বেলা ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মারা যাওয়া ওই শিক্ষার্থীর বাড়ি ফেনীতে। ইলা ফেনীর সিভিল সার্জন কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা মিজানুর রহমানের মেয়ে। তিনি ফেনী সরকারি কলেজ থেকে এইচএসসি পরীক্ষার ফলপ্রার্থী।

আরও পড়ুন: বুয়েটের আদলে মেডিকেল ভর্তি পরীক্ষা আয়োজনের চিন্তা 

ইলার বাবা মিজানুর রহমান বলেন, ‘মেয়েটি এসএসসিতে জিপিএ-৫ পেয়েছে। এইচএসসি পরীক্ষায়ও ভালো ফল করার সম্ভাবনা আছে। পরীক্ষা শেষে ঢাকার একটি মেডিকেলে ভর্তি কোচিংয়ে ক্লাস করছিল ইলা। ৭ নভেম্বর সে জ্বরে আক্রান্ত হয়ে ৮ নভেম্বর গ্রামের বাড়ি ফেনীতে চলে আসে। ৯ নভেম্বর তার ডেঙ্গু শনাক্ত হলে ডাক্তার রিয়াজ উদ্দিনের তত্ত্বাবধানে বাসায় চিকিৎসা চলছিল। ১০ নভেম্বর রাতে হঠাৎ তার শারীরিক অবস্থার অবনতি হলে ১১ নভেম্বর সকালে তাকে ফেনী জেনারেল হাসপাতালের ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১টার দিকে তার মৃত্যু হয়।’

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার আসিফ ইকবাল বলেন, ইলাকে সকাল সাড়ে ১০টার দিকে গুরুতর অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। কিছুক্ষণ পরই তার মৃত্যু হয়।


সর্বশেষ সংবাদ