যে নির্বাচন কমিশনই বাতিল চাই তার সাথে কিসের সংলাপ: মুফতি ফয়জুল

মহাসমাবেশ উপলক্ষ্যে সংবাদ সম্মেলনের আয়োজন করে ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম।
মহাসমাবেশ উপলক্ষ্যে সংবাদ সম্মেলনের আয়োজন করে ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম।   © সংগৃহীত

বর্তমান নির্বাচন কমিশনের অধীনে কোনো ধরনের সংলাপে যাবে না ইসলামী আন্দোলন বাংলাদেশ। দলটি বলছে, বিরোধী দলের বড় বড় নেতারা কারাবন্দি। তাদের কারাবন্দি করে নির্বাচন কমিশন কার সঙ্গে সংলাপ করবে?

বৃহস্পতিবার (২ নভেম্বর) দুপুরে পুরানা পল্টন কেন্দ্রীয় কার্যালয়ে ৩ নভেম্বরের মহাসমাবেশ উপলক্ষ্যে সংবাদ সম্মেলনের আয়োজন করে দলটি। মহাসমাবেশের সর্বশেষ প্রস্তুতি নিয়ে ডাকা সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে একথা বলেন মুফতি ফয়জুল করীম।

ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই বলেন, নির্বাচন কমিশন কাকে নিয়ে সংলাপ করবে? বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কারাগারে। মির্জা আব্বাস, আলালও কারাগারে। বিরোধী দলের বড় বড় নেতারা কারাবন্দি। তাদের কারাবন্দি করে নির্বাচন কমিশন কার সঙ্গে সংলাপ করবে?

তিনি বলেন, আর আমরা? আমরা তো এই নির্বাচন কমিশনই চাই না, এই ইসির বাতিল চাই। তাহলে তাদের সঙ্গে কিসের সংলাপ?


সর্বশেষ সংবাদ