প্রেমিকার স্মৃতি ভুলতে দুধ দিয়ে গোসল করলেন প্রেমিক

প্রেমিকার স্মৃতি ভুলতে দুধ দিয়ে গোসল করছেন আব্দুল আহাদ
প্রেমিকার স্মৃতি ভুলতে দুধ দিয়ে গোসল করছেন আব্দুল আহাদ  © সংগৃহীত

প্রেমিকার অন্য জায়গায় বিয়ে হওয়ায় মানসিকভাবে ভেঙে পরেন প্রেমিক। প্রেমিকার সকল স্মৃতি মুছতে মাথা ন্যাড়া করে দুধ দিয়ে গোসল করেছেন সাতক্ষীরা কলারোয়ার প্রেমিক আব্দুল আহাদ (২৩)। শুধু তাই নয়, নতুন শেরওয়ানি পরে পুরো গ্রাম ঘুরে মিষ্টি বিতরণ করেন তিনি ।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার দুধ ঢেলে গোসল করার একটি ভিডিও এরইমধ্যে বেশ আলোচনায় রয়েছে। শুক্রবার (৯ জুন) বিকেলে কলারোয়া উপজেলার চন্দনপুর ইউনিয়নের গোয়াল পাড়া গ্রামের বটতলায় এই ঘটনা ঘটে। আব্দুল আহাদ ওই গ্রামের রয়েল বক্সের ছেলে।

এলাকাবাসী জানায়, আব্দুল আহাদ পেশায় একজন নির্মাণশ্রমিক। গত পাঁচ বছর ধরে একই গ্রামের এক স্কুলছাত্রীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। ১৫ দিন আগে ওই মেয়েটির বিয়ে হয়ে যাওয়ায় তিনি মানসিকভাবে ভেঙে পড়েন। সেই ক্ষোভে  থেকে প্রেমিকার স্মৃতি ভুলতে মাথা ন্যাড়া করে পাঁচ কেজি দুধ দিয়ে গোসল করে। পরে নতুন শেরওয়ানি পরে এলাকায় ঘুরে বেড়ান।

আব্দুল আহাদের মা জানান, তার ছেলে এবং ওই মেয়ের সাথে প্রেমেরে সম্পর্ক অনেক বছরের। পারিবারিক ভাবে তাদের বিয়ে দেওয়ার চেষ্টাও করা হয়েছে। কিন্তু ছেলে নির্মান শ্রমিকের কাজ করায় মেয়ের বাবা তার ছেলের সাথে বিয়ে দিতে রাজি হয় নি। পরে অন্য ছেলে সাথে ওই মেয়ের বিয়ে দিয়ে দেয় তার বাবা। যার ফলে ছেলে মানসিকভাবে ভেঙে পরে বলে জানান আহাদের মা। তিনি আরও জানান সেই কষ্ট ভুলতেই ছেলে সে এই কাণ্ড ঘটায়।


সর্বশেষ সংবাদ