স্বামীর পরকীয়ার বলি গৃহবধু

  © সংগৃহীত

ভোলার চরফ্যাশনে স্বামীর পরকীয়ায় বাধা দেয়ায় গৃহবধুকে হত্যার পর গলায় ফাঁস দিয়ে গাছে ঝুলিয়ে দেয়ার অভিযোগ উঠেছে স্বামীসহ তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে। এ ঘটনার পর স্বামী সবুজ বেপারীসহ তার পরিবারের সদস্যরা বাড়ি ছেড়ে পালিয়ে যায়। 

সোমবার (৫ জুন) রাতে ঢালচর ইউনিয়নের বিচ্ছিন্ন দ্বীপ চর নিজামে এঘটনা ঘটে। খবর পেয়ে দক্ষিণ আইচা থানা পুলিশ বাগান থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। মঙ্গলবার (৬ জুন) বিকালে ময়নাতদন্তের জন্য ভোলা মর্গে পাঠানো হয়। নিহত গৃহবধু চরফ্যাশন পৌর সভার ৮ নম্বর ওয়ার্ডের ইউসুব হাওলাদারের মেয়ে নাজমা বেগম(২৭)।  

নিহতের ভাই আবুল হাসেম জানান, ছয় বছর আগে চর নিজামের আলম বেপারীর ছেলে সবুজের সাথে তার বোনের পারিবারিক ভাবে বিয়ে হয়। তাদের ঘরে সাড়ে তিন বছরের এক কন্যা সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই তার বোনের স্বামী একাধিক নারীর সঙ্গে পরকীয়ায় আসক্ত হয়ে পরে। এনিয়ে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে দম্পত্য কলহ শুরু হয়। স্বামীর পরকীয়ায় বাধা দেয়ায় তার বোনকে সবুজ বেপারী প্রায়ই মারধর করত বলে জানান আবুল হোসেন।

এদিকে সোমবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে পরকীয়া নিয়ে তর্কবিতর্ক হয়। এসময় নাজমাকে প্রচণ্ড মারধর করে সবুজ। মারধরের একপর্যায়ে তার মৃত্যু হলে গলায় ফাঁস লাগিয়ে বাড়ির পাশে বাগানে ঝুলিয়ে রেখে পালিয়ে যায় নাজমার স্বামীসহ তার শ্বশুর বাড়ির সদস্যরা। মঙ্গলবার সকালে প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে পুলিশ নাজমার মরদেহ উদ্ধার করেন। এসময় সবুজের বাড়িতে কাউকে পায়নি পুলিশ।

দক্ষিণ আইচা থানার ওসি মো. শাখাওয়াত হোসেন জানান, গৃহবধুর মরদেহ উদ্ধার করা হয়েছে। গৃহবধুর মাথায় একটি আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহের সাথে স্বামীকে উদ্দেশ্যে করে লেখা ’সবুজ তোমাকে মুক্ত করে দিলাম’ একটি চিরকুট রয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর কারণ এখনও স্পষ্ট নয়। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।


সর্বশেষ সংবাদ