আমি কামলাই থাকতে চাই: বেগম মতিয়া চৌধুরী

  © সংগৃহীত

আপনারা আমাকে ভোট দিয়ে কামলা বানিয়েছেন। কামলা হিসেবেই বছরে একবার করে আমি আপনাদেরকে হিসেব দেই। আমি কামলাই থাকতে চাই বলে মন্তব্য করছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, জাতীয় সংসদের উপনেতা ও সংসদ সদস্য বেগম মতিয়া চৌধুরী। 

শুক্রবার (১৪ এপ্রিল) সকালে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার যোগানিয়া ইউনিয়নের কাপাসিয়া শহীদ স্মৃতি স্কুল মাঠে ঈদুল ফিতর উপলক্ষে উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

শেরপুরের দুই উপজেলার দুটি পৌরসভা ও সবকটি ইউনিয়নে শিক্ষার্থীদের উদ্দীপনামূলক সহযোগিতার জন্য প্রণোদনা হিসেবে নগদ অর্থ এবং দুস্থদের মাঝে শাড়ী, টাউজার, গেঞ্জি, টি-শার্ট প্রদান করেন মতিয়া চৌধুরী। 

আরও পড়ুন: ঢাবিতে ঈদের ছুটি শুরু: স্বপ্ন যাবে বাড়ি...

দুইদিনে তিনি নালিতাবাড়ী উপজেলার প্রাথমিক ও এবতেদায়ি মাদরাসার দ্বিতীয় শ্রেণির টপ টুয়েন্টি এর ২ হাজার ৯শ’ ৬০ জন শিক্ষার্থীকে ১ হাজার করে মোট ২৯ লাখ ৬০ হাজার নগদ টাকা প্রনোদনা হিসেবে প্রদান করেন। অষ্টম শ্রেণির ৬৪০ জনকে থ্রি পিচ, ৯ম শ্রেণির ২১২ জনকে শাড়ী, এসএসসি পরীক্ষার্থীদের ৫৩০ জনকে ১ হাজার করে মোট ৫ লাখ ৩০ হাজার টাকা শিক্ষা প্রনোদনা হিসেবে বিতরণ করেন। 

একই সঙ্গে নালিতাবাড়ী উপজেলার ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় দুস্থদের মাঝে ৩ হাজার ২শ ৫০টি শাড়ী, ১ হাজার ৯শ ৫০টি ট্রাউজার ও গেঞ্জি, ১ হাজার ৯শ ৫০টি টি শার্ট ও ৩০৬ জোড়া বেঞ্চ বিতরণ করেন।

উল্লেখ্য, এসব ঈদ উপহার বিতরণকালে মতিয়া চৌধুরীর সঙ্গে ছিলেন নালিতাবাড়ী উপজেলা নির্বাহী অফিসার খৃষ্টফার হিমেল রিছিল, সহকারী কমিশনার (ভুমি) ঈফফাত জাহান তুলি, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) রায়হানা ইয়াসমিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা গোপাল চন্দ্র সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এএইচএম মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক ওয়াজ কুরুনী, যুগ্ম সাধারন সম্পাদক ফারুক আহমেদ বকুলসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের সকল স্তরের নেতারা।  


সর্বশেষ সংবাদ