সাকিব আমাকে মারতে এসেছিলেন: ব্যারিস্টার সুমন (ভিডিও)

সাকিব আল হাসান ও  ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন
সাকিব আল হাসান ও ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন  © সংগৃহীত

সাকিব আল হাসানের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করেছেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। তিনি বললেন তাকে মারার জন্য তেড়েফুঁড়ে এসেছিলেন সাকিব। বৃহস্পতিবার (১৬ মার্চ) নিজের ফেসবুক পেজে এক ভিডিও বার্তায় এমন দাবি করেন স্বয়ং সুমন।

শুধু তাই নয়, দুবাইয়ের স্বর্ণ ব্যবসায়ী আরাভ খানের স্বর্ণের দোকান উদ্বোধন অনুষ্ঠানে সাকিবের অংশ গ্রহণ নিয়েও সমালোচনা করেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

সাকিব আল হাসান বরাবরই থাকেন শিরোনামে, মাঠে কিংবা মাঠের বাইরে সর্বাবস্থায় আলোচনায় থাকেন তিনি। ইংল্যান্ডের বিপক্ষের দারুণ সিরিজ কাটানোর পর এবার সাকিব আলোচনায় দুবাইয়ে এক স্বর্ণের দোকান উদ্বোধন করতে গিয়ে।

সাকিব কেন গেলেন, কি কারণে গেলেন; কিংবা কার আমন্ত্রণ গেলেন তা আড়ালেই রয়ে গেছে। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে এই নিয়ে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। যার সাথে এবার তাল মেলালেন আলোচিত ইউটিউবার ব্যারিস্টার সুমন।

সেই সমালোচনা করতে গিয়েই সুমন তোলে ধরলেন তাকে দেখে সাকিবের মারতে আসার বিষয়টি। সুমন বলেন, ‘বাংলাদেশ ও ভারতের মধ্যকার সিরিজ চলাকালীন সময়ে হোটেল সোনারগাঁওয়ে সাকিবের সাথে আমার দেখা হয়েছিল। ওই সময় আমাকে দেখে সে পুলিশ এবং বিসিবি কর্মকতার্দের সামনে আমাকে মারতে এসেছিল।

আরও পড়ুন: তুমি তো আমেরিকা চলে যাবা, দেশটা বাঁচাবে কে?

‘‘সেখানে কিছু আমেরিকান লোকজন ছিল, যাদের সাথে আমি দেখা করতে গিয়েছিলাম। তাদের সামনে সবাইকে অগ্রাহ্য করে আমাকে মারতে আসছিলেন। আমি কিছু বলিনি।’’ এমনকি পুলিশের অনুরোধে নাকি তিনি বিষয়টা চেপে গিয়েছিলেন বলেও দাবি করেন সুমন।

কেন সাকিব তাকে মারতে গেলেন, সেটাও পরিষ্কার করে দেন ব্যারিস্টার সুমন। তিনি বলেন, ‘কিছুদিন আগে একটা ভিডিওতে তাকে বলেছিলাম যেন জুয়ার সাথে সে সম্পৃক্ত (বিজ্ঞাপনে) না হয়। প্রয়োজনে তিন লাখ টাকা লাগলে আমি তাও দিতে রাজি।’ অতঃপর তিনি বলেন, ‘সাকিব আল হাসান এমন একজন মানুষ, যিনি কোনো ধরনের সমালোচনা সহ্য করতে পারেন না।’

সাকিবের বিষয়ের আগে দুবাইয়ের সেই দোকান উদ্বোধন নিয়ে সুমন বলেন, ‘যার দোকান উদ্বোধন করতে যাচ্ছেন তিনি একজন পুলিশ হত্যা মামলার পলাতক আসামি। ইন্টারপোলের সাহায্যে আমরা তাকে ধরে আনা চেষ্টা করছি। তারপরও সাকিব আল হাসান তার দোকান উদ্বোধন করতে গেছেন।’


সর্বশেষ সংবাদ