বাসা থেকে ডেকে নিয়ে পলিটেকনিক ছাত্রকে কুপিয়ে হত্যা 

ডানে নিহত ছাত্র জোবায়ের
ডানে নিহত ছাত্র জোবায়ের   © সংগৃহীত

নোয়াখালীর মাইজদীতে আধিপত্য বিস্তার নিয়ে কামরুল হাসান ওরফে জোবায়ের (১৮) নামের এক শিক্ষার্থীকে বাসা থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। সোমবার (১০ অক্টোবর) সন্ধ্যার দিকে শহরের চন্দ্রপুর এলাকায় ছুরিকাঘাতের পর ঢাকায় নেওয়ার পথে রাত সাড়ে ৯টার দিকে কুমিল্লায় তার মৃত্যু হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে তাৎক্ষণিক দুজনকে আটক করেছে পুলিশ। 

জোবায়ের জেলার বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের আলাদিনগর গ্রামের কামাল হোসেনের ছেলে। শহরের চন্দ্রপুর এলাকার একটি ভাড়া বাসায় তারা বসবাস করেন। জোবায়ের শহরের সোনাপুর এলাকার আইডিয়াল পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের সিভিল ইঞ্জিয়ারিং বিভাগের ২য় বর্ষের ছাত্র ছিলেন।

জুবায়েরের বড় বোন নাসরিন সুলতানা বলেন, আমার ভাইকে লাদেন নামের তার এক বন্ধু বিকেলে মোবাইল ফোনে কল দিয়ে বাসা থেকে ডেকে নেয়। এরপর সন্ধ্যার সময় জানতে পারি আমার ভাইকে ১০/১২ জন কিশোর গ্যাংয়ের সদস্য মারধর ও ছুরি দিয়ে কুপিয়ে আহত করে। তারপর সদর হাসপাতালে নিলে তারা উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করে। ঢাকায় নেওয়ার পথে কুমিল্লায় তার মৃত্যু হয়।

আরও পড়ুন: স্কুলের কমিটি নির্বাচন নিয়ে সংঘর্ষে শিক্ষার্থী নিহত

জুবায়েরের মা জেসমিন আক্তার বলেন, তারা আমার ছেলেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করেছে। আমি সঠিক বিচার চাই। আমার ছেলেকে যারা হত্যা করেছে তাদের ফাঁসি চাই। 

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। 

তিনি বলেন, ঘটনার পরপরই আমরা ঘটনাস্থলে এসেছি। ঘটনার সাথে জড়িত মূল অভিযুক্তসহ ২ জনকে আটক করা হয়েছে। বাকিদের ব্যাপারে খোঁজ খবর নিচ্ছি। ভুক্তভোগী পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, একই এলাকার রাকিব ও পিয়াসের ছোট ভাইয়ের সঙ্গে সোমবার সকালে জোবায়েরের সিনিয়র-জুনিয়র বিষয় নিয়ে ঝামেলা হয়। তখন জোবায়ের পিয়াসের ছোট ভাইকে চড়–থাপ্পড় দেন। ওই ঘটনার জের ধরে সন্ধ্যায় রাকিব, পিয়াসসহ কয়েকজন জোবায়েরের ওপর হামলা চালান। হামলাকারীরা জোবায়েরের পেটে ছুরিকাঘাত করে রক্তাক্ত অবস্থায় ফেলে পালিয়ে যায়। 


সর্বশেষ সংবাদ