চ্যাম্পিয়ন কোরআনের হাফেজ তাকরিমের রাজসিক সংবর্ধনা (ভিডিও)

বাদশাহ আব্দুল আজিজ আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জনকারী বাংলাদেশী হাফেজ সালেহ আহমাদ তাকরিম দেশে ফিরেছে
বাদশাহ আব্দুল আজিজ আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জনকারী বাংলাদেশী হাফেজ সালেহ আহমাদ তাকরিম দেশে ফিরেছে  © সংগৃহীত

সৌদি আরবে ৪২তম বাদশাহ আব্দুল আজিজ আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জনকারী বাংলাদেশী হাফেজ সালেহ আহমাদ তাকরিম দেশে ফিরেছে। বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাত ২টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে তাকে বহনকারী বিমানটি। তাকে অভ্যর্থনা জানাতে বিমানবন্দরে জড়ো হন অসংখ্য মানুষ।

তাকরিমকে বরণ করে নেয়াকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগমাধ্যমেও অনেককে সক্রিয় দেয়া যায়। লাইভে এসে কিংবা ছবি-ভিডিও পোস্ট করে উষ্ণ সংবর্ধনা জানান তাকে। বিমানবন্দর কর্তৃপক্ষের আন্তরিকতা ও ভালোবাসাও ছিল চোখে পড়ার মতো। তাকরিমের শিক্ষক ও তার সফরসঙ্গী হাফেজ মাওলানা আব্দুল্লাহ আল মামুন ফেসবুকে পোস্টে সেটিই উল্লেখ করেছেন। তিনি লিখেছেন, ‘ভিআইপি লাউঞ্জে কর্মকর্তাদের ভালোবাসায় সিক্ত’।

আরো পড়ুন: ১১১ দেশের কোরআন প্রতিযোগিতায় তৃতীয় বাংলাদেশের তাকরীম

তাকরিমের শিক্ষাপ্রতিষ্ঠান মারকাযু ফয়জিল কুরআন আল ইসলামী মাদরাসার সিনিয়র শিক্ষক হাফেজ মাওলানা হোসাইন রাহমানী তার বিমানবন্দরে অবতরণের বিষয়টি নিশ্চিত করেন। অভ্যর্থনায় শুধুমাত্র মাদরাসা কর্তৃপক্ষ ও শুভাকাঙ্ক্ষী উপস্থিত থাকার কথা থাকলেও এ হাফেজকে এক নজর দেখতে ভিড় জমান অসংখ্য মানুষ।

ধর্ম মন্ত্রলায়ের পক্ষ থেকেও তাকরিমকে শুভেচ্ছা জানানো হয়। তাকরিমের শিক্ষক মাওলানা হোসাইন রাহমানী বলেন, ‘বিশ্বজয়ী হাফেজকে উষ্ণ অভ্যর্থনা জানাতে বহু ব্যক্তি ও প্রতিষ্ঠান যোগাযোগ করেছেন। আমরা তাদের আবেগকে শ্রদ্ধা করি। এজন্য আগামী ২৬ সেপ্টেম্বর বিশেষ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

 


সর্বশেষ সংবাদ