ব্রেইন টিউমারের কাছে হার মানলেন মেডিকেল ছাত্র আব্দুস সালাম

আব্দুল সালাম
আব্দুল সালাম   © সংগৃহীত

ব্রেইন টিউমারে (Left Thalamic Glioma) আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ময়মনসিংহ মেডিকেল কলেজের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মো. আব্দুস সালাম। শুক্রবার (১৫ এপ্রিল) দুপুরে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ২০ বছর।

জানা যায়, গত বছরের অক্টোবর মাসে আব্দুল সালামের মস্তিষ্কে একটি টিউমারের উপস্থিতি পাওয়া যায়, পরে তা দ্রুত ছড়িয়ে পড়ে। উন্নত চিকিৎসার জন্য তাকে ভারতে একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানের চিকিৎসা শেষে গত দুই মাস আগে দেশে আনা হয়। অবশেষে পরপারে পাড়ি জমালেন তিনি।

আব্দুল সালাম ময়মনসিংহ মেডিকেলের ৫৫তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। তিনি মেডিসিন ক্লাব ময়মনসিংহ মেডিকেল ইউনিটের সেমিনার সম্পাদকও ছিলেন।

তার স্মৃতিচারণ করতে গিয়ে মো. ইসরাফিল আলম নামে এক সহপাঠী লিখেছেন, ব্রেইন টিউমারে (Left Thalamic Glioma) আক্রান্ত, ময়মনসিংহ মেডিকেল কলেজের ম-৫৫ ব্যাচের শিক্ষার্থী, আমাদের খুবই কাছের বন্ধু, আব্দুস সালাম আর আমাদের মাঝে নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। অনেক স্মৃতি জমা রেখে পরপারে পাড়ি জমিয়েছে সে। সবাই সালামের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করবেন,আল্লাহ যেন ওকে জান্নাতের উচ্চ মাকাম দান করেন। আমিন।


সর্বশেষ সংবাদ