নেত্রকোনায় মসজিদে মাদ্রাসা সুপার খুন

  © টিডিসি ফটো

নেত্রকোনার কলমাকান্দায় একটি মসজিদে আলিয়া মাদ্রাসার সহকারী সুপার খুন হয়েছেন। রবিবার (১৬ জুন) রাতে মসজিদের ভেতর এ ঘটনা ঘটে। কলমাকান্দা থানার ওসি মোহাম্মদ লুৎফুল হক মৃত্যুর খবর সত্যতা নিশ্চিত করেছেন। 

নিহত ওই সুপার মো. আব্দুল বাতেন (৬০) উপজেলার রংছাতি ইউনিয়নের সন্ন্যাসীপাড়া গ্রামের বাসিন্দা। তিনি একই ইউনিয়নের বিশাউতি জামে মসজিদের ইমাম ও রংছাতি দাখিল মাদ্রাসার সহকারী সুপারের দায়িত্বে ছিলেন।

স্থানীয়রা জানান, কে বা কারা যেন মসজিদের ভেতর হুজুরকে চুরি মেরে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে চলে যায়। পরে মুসল্লিরা ফজরের নামাজ পড়তে গিয়ে দেখেন রক্তাক্ত অবস্থায় তিনি পড়ে আছেন। এ সময় তাড়াহুড়ো করে কলমাকান্দা হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজে প্রেরণ করেন। সেখানে পৌঁছা মাত্রই তিনি মারা যান।

নিহত ওই শিক্ষকের ছেলে বদিউজ্জামান জানান, আমার বাবাকে এমন নির্মমভাবে কারা খুন করেছে। আমার বাবা তো কোনো অপরাধী ছিলেন না। কেন হত্যা করল আমার বাবাকে, আমি এর বিচার চাই।

কলমাকান্দা থানার ওসি মোহাম্মদ লুৎফুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


সর্বশেষ সংবাদ