নবীন শিক্ষার্থীদের বরণ ঢাকাস্থ লক্ষ্মীপুর জেলা ছাত্র ফোরামের

ঢাকাস্থ লক্ষ্মীপুর জেলা ছাত্র ফোরামের উদ্যোগে নবীন শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠান
ঢাকাস্থ লক্ষ্মীপুর জেলা ছাত্র ফোরামের উদ্যোগে নবীন শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠান  © সৌজন্যে প্রাপ্ত

রাজধানী ঢাকায় একঝাঁক নবীন শিক্ষার্থীদের নিয়ে ঢাকাস্থ লক্ষ্মীপুর জেলা ছাত্র ফোরাম কর্তৃক আয়োজন করেছেন ‘নবীন বরন ২৪’। বৃহস্পতিবার (৩ অক্টোবর) সন্ধ্যায় ধানমন্ডি জিগাতলায় অবস্থিত একটি  রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ঢাকাস্থ লক্ষ্মীপুর জেলা ছাত্র ফোরামের সভাপতি আসহাব রাফির সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহানিম সাইফ রুহান ও দপ্তর সম্পাদক রিফাত রহমানের যৌথ সঞ্চালনায়  অনুষ্ঠানটি পরিচালিত হয়।

এ সময় অনুষ্ঠানে লক্ষ্মীপুর থেকে ঢাকায় আগত ২০২৪-২৫ শিক্ষাবর্ষের নবীন শিক্ষার্থীরা সহ ঢাকার বিভিন্ন কলেজের এম্বাসেডররা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: ঢাকায় উদ্‌যাপিত হলো লক্ষ্মীপুরের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী

এছাড়া অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসকেআরপি গ্রুপের সিইও নাজমুল ইসলাম, কাদের এন্ড অ্যাসোসিয়েটস এর এমডি কাদের হেলাল, ক্রিবসল আইটির সিইও আহমেদ নাসের কাউসার, অ্যাডভোকেট,বাংলাদেশ সুপ্রিম কোর্ট হিমেল অর রশিদ ভূঁইয়া, মু.মাহীর আসহাব প্রমুখ।

এ সময় অতিথিরা ঢাকায় অবস্থিত লক্ষ্মীপুরের শিক্ষার্থীদের পাশে থাকার আশ্বাস দেন এবং সকল প্রকার সহযোগিতা করার কথা বলেন।

অনুষ্ঠানে ফোরামের সভাপতি আসহাব রাফি বলেন, শিক্ষা,নৈতিকতা ও সততাকে নিজেদের শিকড় ও আমানতদারিতা,লিডারশিপ এবং জবাবদিহিতাকে নিজেদের আসমান মনে করতে হবে। ঢাকাস্থ লক্ষ্মীপুর জেলা ছাত্র ফোরাম সবসময় লক্ষ্মীপুরের শিক্ষার্থীদের জন্য বটবৃক্ষ হিসেবে থাকবে।


সর্বশেষ সংবাদ