পরীমনির ছেলের নাম পছন্দ হয়নি তসলিমা নাসরিনের

তসলিমা নাসরিন ও পরীমনি
তসলিমা নাসরিন ও পরীমনি   © ফাইল ছবি

সদ্য পুত্র সন্তানের মা হয়েছেন সময়ের আলোচিত অভিনেত্রী পরীমনি। বুধবার বিকাল সাড়ে ৫টায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে সন্তানের জন্ম দেন তিনি। প্রকাশ্যে ছেলের ছবি দিয়ে জানিয়েছেন ছেলের নাম ‘‘শাহীম মুহাম্মদ রাজ্য।’’

তবে পরীমনির ছেলে নাম পছন্দ হয়নি বিতর্কিত সাহিত্যিক ও চিকিৎসক তসলিমা নাসরিনের। নাম পছন্দ না হলেও ছেলের ছবি প্রকাশ্যে আনার বিষয়টির প্রশংসা করেছেন তিনি।

এ নিয়ে আজ বৃহস্পতিবার নিজ ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়েছেন তিনি। স্ট্যাটাসে তসলিমা নাসরিন লিখেছেন,

‘সিনেমার নায়িকারা আজকাল একটা ঢং করে, বাচ্চা হলে বাচ্চার মুখ দেখাবে না, পেছন থেকে বাচ্চাকে দেখাবে, অথবা মুখটা একটা লাভ সাইন দিয়ে ঢেকে দেবে। যখন বাচ্চার মুখ দেখার জন্য লোকে অধীর আগ্রহে বসে থাকবে না, তখন, হয়তো সেটা কয়েক বছর পর, দেখাবে। 

আরও পড়ুন: ছেলের ছবি প্রকাশ করলেন পরীমনি, জানালেন নাম

পরীমণি বাংলাদেশের সিনেমার নায়িকা। তিনি অন্য নায়িকাদের মতো বাচ্চার মুখ না দেখানোর ঢংটা  করেননি বলে  ভালো লাগলো। প্রথম দিনই বাচ্চার চেহারা দেখিয়ে দিয়েছেন জনগণকে। 

তবে স্বামীর নামের সঙ্গে মিলিয়ে বাচ্চার নাম রাখাটা বিশেষ পছন্দ হয়নি। স্বামীট্বামীরা আজ আছে, কাল নেই। সন্তান তো চিরদিনের। পরী তাঁর নামের সঙ্গে মিলিয়ে সুন্দর একটি বাংলা নাম রাখতে পারতেন। পরীর জায়গায় আমি হলে 'রাজ্য' নয়,  ডাকনাম রাখতাম   'পরমানন্দ'।  ভালো নাম 'শাহীম মুহাম্মদ' নয়, রাখতাম 'পরমানন্দ প্রাণ'।’


সর্বশেষ সংবাদ