দ্বিতীয় বিয়ে করলেন এস আই টুটুল

এস আই টুটুল ও শারমিন সিরাজ সোনিয়া
এস আই টুটুল ও শারমিন সিরাজ সোনিয়া  © সংগৃহীত

অভিনেত্রী তানিয়া আহমেদের সঙ্গে সম্পর্ক ছিন্নের পর আবারো বিয়ে করলেন ধ্রুবতারা ব্যান্ড এ লিড গিটারিস্ট, জনপ্রিয় গায়ক, সুরকার, গীতিকার ও অভিনয়শিল্পী এস আই টুটুল।

সম্প্রতি গায়কের এক ঘনিষ্ট সূত্র জানায় এবছরই নিউইয়র্ক দ্বিতীয় বিয়ে করেছেন এস আই টুটুল। তার বর্তমান স্ত্রী শারমিন সিরাজ সোনিয়া নিউইযর্কে দীর্ঘদিন ধরে বসবাস করেন। চাকরীর পাশাপাশি উপস্থাপিকা ও মিডিয়া বিভিন্ন কর্মকান্ডের সাথে যুক্ত আছেন তিনি। স্ত্রী সোনিয়ারও এটি দ্বিতীয় বিয়ে।

১৯৯৯ সালে টুটুল বাংলাদেশী অভিনেত্রী এবং মডেল তানিয়া আহমেদ এর সাধে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের দুই সন্তান শ্রেয়াশ আহমেদ ও আরশ আহমেদ। কিন্তু তাদের ২৩ বছরের সেই সংসার টিকেনি।

আরও পড়ুন: তৃতীয় বিয়ে সারলেন অপূর্ব। 

২০২২ সালে যুক্তরাষ্ট্রের এক্সট্রা অরডিনারি কোটায় গ্রিন কার্ড পান এস আই টুটুল । বর্তমানে তিনি শারমিনা সিরাজ (সোনিয়া)কে নিয়ে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন।

টুটুলকে বিয়ে প্রসঙ্গে সোনিয়া বলেন, ‘আমি ১২ বছর ধরে সিঙ্গল। টুটুলের সঙ্গে পরিচয় মূলত আরটিভির একটি রিয়েলিটিতে কাজ করতে গিয়ে। আমি নিজেও জীবন সঙ্গী খুঁজছিলাম। তাই টুটুল যখন বললো, আমার সাথে বাকি জীবন থাকতে পারবে? তখন আমি তুমি থেকে আমরা হওয়া।

মুসলিম রীতিতে আমাদের আক্দ হয়েছে শুধু। খুব জলদিই এখানে (আমেরিকা) ও বাংলাদেশে বন্ধু বান্ধবদের নিয়ে একটি আনুষ্ঠানিকতা করবো। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’


সর্বশেষ সংবাদ