দর্শকদের অনুরোধে টাইটানিকের গান নিয়ে হাজির হিরো আলম

হিরো আলম ও নুসরাত
হিরো আলম ও নুসরাত  © টিডিসি ফটো

কয়েকদিন পর পরই নতুন নতুন চমক নিয়ে হাজির হন আলোচিত আশরাফুল আলম (হিরো আলম)। এবার ভালোবাসা দিবস উপলক্ষে নতুন গান নিয়ে হাজির হলেন তিনি। লিওনার্দো ডিক্যাপ্রিও ও কেট উইন্সলেট অভিনীত একাডেমি এ্যাওয়ার্ড বিজয়ী সিনেমা টাইটানিকের গানে কন্ঠ দিয়েছেন তিনি। গানের শিরোনাম- 'টাইটানিক লাভ সং'।

আকাশ নিবিড়ের পরিচালনায় মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন হিরো আলম এবং নুসরাত। লিওনার্দো ডিক্যাপ্রিওর ভূমিকায় দেখা যাবে তাকে ও কেট উইন্সলেট হবেন নুসরাত। গানটির সঙ্গীতায়োজন করেছেন মোমো রহমান।

আরও পড়ুন: ২০২২ সালের এসএসসি-এইচএসসি নিয়ে যা জানালেন শিক্ষামন্ত্রী

নতুন গান প্রসঙ্গে হিরো আলম বলেন, ‘দর্শক নতুন গানের অনুরোধ করছেন। আমি চেষ্টা করলাম অনুরোধ রাখার। টাইটানিক সিনেমা গানগুলো বেশ জনপ্রিয়। তাই ভালোবাসা দিবসে টাইটানিকের গান উপহার দিলাম। যেহেতু আমি প্রফেশনাল শিল্পী না তবুও কষ্ট করে গানগুলো গাইছি। আশা করছি অন্যান্য গানের মতো এই গানটাও ভাইরাল হবে

তিনি আরও বলেন, যে যাই বলুক তাতে আমার কিছু যায় আসে না। গানগুলো একটু ব্যতিক্রম, গাইতে কিছুটা কষ্ট হয়। যেহেতু আমি প্রফেশনাল শিল্পী না তবুও কষ্ট করে গানগুলো গাইছি। খুব পরিশ্রম করে গানটা আমি করেছি। আশা করছি অন্যান্য গানের মতো এই গানটাও ভাইরাল হবে।

উল্লেখ্য, চলতি মাসের প্রথম দিকেই সুপারহিট দক্ষিণ ভারতীয় তেলুগু ছবি পুষ্পা’র একটি গান কভার করেন তিনি। সেই গানে অরিজিনাল ছবির নায়ক আল্লু অর্জুনের মত বিশেষ ভঙ্গিমায় নাচার জন্য বেশ আলোচিত ও সমালোচিত হন তিনি। এখন দেখার বিষয় হলিউড সিনেমার প্যারোডি এই গানে হিরো আলমকে দর্শক কতটুকু গ্রহন করে।


সর্বশেষ সংবাদ