‘সন্ত্রাসীকে চিনে রাখুন’— ছাত্রলীগ নেতার ছবি পোস্ট করে সুবাহ

মো. আল আমিন ও ইলিয়াস-সুবাহ
মো. আল আমিন ও ইলিয়াস-সুবাহ  © সংগৃহীত

শোবিজ পাড়ার টক অব দ্য টাউন হচ্ছে ইলিয়াস হোসাইন ও মডেল-অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার বিয়ে। প্রেমের পাঠ চুকিয়ে বিয়ের পর্ব সেরে ছিলেন এ যুগল। বিয়ের এক মাস পার হতে না হতেই বিচ্ছেদের মুখে পড়ে তাদের বিয়ে। স্বামী-স্ত্রী একে অপরের বিরুদ্ধে থানায় জিডিও করেছেন।

এ পরিস্থিতির মধ্যে আজ শনিবার নিজের ফেসবুকে ময়মনসিংহ জেলা শাখার ছাত্রলীগের সভাপতি মো. আল আমিনের ফেসবুক প্রোফাইলের স্ক্রিনশটের সঙ্গে একটি ছবি শেয়ার করে তাকে চিনে রাখার জন্য অনুরোধ করেছেন।

আরও পড়ুন: চিত্রনায়িকা সুবাহ’র ব্যক্তিগত ছবি ফাঁস

ফেসবুক স্ট্যাটাসে সুবাহ লিখেছেন, ‘‘এই হচ্ছে মো. আল-আমিন সভাপতি ছাত্রলীগ ময়মনসিংহ জেলা শাখা ইলিয়াসের আপন ছোট ভাইকে দিয়ে ইলিয়াস আমাকে বিভিন্নভাবে মানসিক হুমকি দিয়ে আসছিল বিয়ের পর থেকেই যেনো আমি বিয়েটা গোপন রাখি।

তিনি লিখেছেন, আমার ভয় হচ্ছে, এই ছেলেকে দিয়ে Eleyas Hossain আমার এবং আমার পরিবারের খতি করাতে পারে। সবাই এই ভয়ানক সন্ত্রাসীকে চিনে রাখুন। সবাই শেয়ার করে জানিয়ে দিন।’’

এছাড়া স্বামী ইলিয়াসের বিষয়ে একের পর এক বিস্ফোরক বিষয় প্রকাশ্যে আনছেন সুবাহ।

আরও পড়ুন: চলচ্চিত্র নির্মাণে অনুদান পাচ্ছেন জাককানইবির সাবেক শিক্ষার্থী

গেলো বুধবার (২৯ ডিসেম্বর) ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে তিনি লিখেছেন, প্রতিটা মেয়েই অনেক স্বপ্ন নিয়ে গায়ে হলুদ করে হাসিখুশি ভাবে বিয়ে করে। সংসার করার জন্য বাচ্চা জন্ম দিয়ে মা হওয়ার জন্য। আমার সাথে বিয়ের পরে ইলিয়াস আর কারিনার এমন কিছু রেকর্ড আমি শুনেছি যে রেকর্ডগুলো আমার কাছে আছে যেটা আপনারা শুনলে অবাক হয়ে যাবেন। এইসব শুনে আমার আসলেই ওর সাথে থাকা সম্ভব না, এর থেকে মরে যাওয়া ভালো।

জানা গেছে, কারিন নাজ সুইডেনের স্টোকহোমে থাকেন। বাংলাদেশে বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন তিনি। কারিনকে বিয়ের আগে যুক্তরাষ্ট্র প্রবাসী এক বাংলাদেশি শিক্ষার্থীকে বিয়ে করেছিলেন ইলিয়াস। সেই সংসার বেশিদিন দীর্ঘস্থায়ী হয়নি।

আরও পড়ুন: কান চলচ্চিত্র উৎসবে পুরস্কার আসেনি ‘রেহানা মরিয়ম নূর’ এর হাতে

এখন পর্যন্ত সুবাহ অভিনয় করেছেন ৬টি সিনেমায়। তবে মুক্তি পায়নি একটিও। সবকিছু ঠিকঠাক থাকলে শিগগিরই মুক্তি পাবে ‘বসন্ত বিকেল’ সিনেমাটি। ২০১৯ সালে এ সিনেমার মাধ্যমে নায়িকার খাতায় নাম লেখান সুবাহ।

ক্রিকেটার নাসিরের সাবেক প্রেমিকা মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার সঙ্গে ইলিয়াসের প্রেমের গুঞ্জন শোনা যায়। কিন্তু সেটা নিশ্চিত না করে ইলিয়াস বলেছিলেন, আমরা ভালো বন্ধু।

সুবাহ বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) নিজেদের গায়ে হলুদের ছবি প্রকাশ করেছেন। সংবাদমাধ্যমকে সুবাহ গায়ে হলুদের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, হ্যাঁ, আমাদের গায়েহলুদ হয়েছে। তবে কবে হয়েছে জানাননি। বিয়ে কবে হয়েছে- এ প্রশ্নের জবাব এড়িয়ে যান তিনি। তবে জিডিতে সুবাহ ১ ডিসেম্বর বিয়ে করেছেন বলে উল্লেখ করেন।


সর্বশেষ সংবাদ