হাইকোর্টে মিথিলা ও ফারিয়ার আগাম জামিন

অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়া (বাম দিক থেকে)
অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়া (বাম দিক থেকে)  © সংগৃহীত

ইভ্যালির অর্থ আত্মসাতের অভিযোগে দায়ের করা মামলায় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়া ৮ সপ্তাহের আগাম জামিন পেয়েছেন।

সোমবার (১৩ ডিসেম্বর) হাইকোর্টের একটি বেঞ্চে তারা এই জামিন পান। বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম ও বিচারপতি মো. আতোয়ার রহমানের দ্বৈত বেঞ্চ এই জামিন আদেশ দেন।

আরও পড়ুন: তাহসান-মিথিলাসহ ৯ জনের বিরুদ্ধে প্রতারণার মামলা

এ মামলার জামিন আবেদনের শুনানিতে তাদের পক্ষে অংশ নেন ব্যারিস্টার ইমতিয়াজ ফারুক, অ্যাডভোকেট জে আই খান পান্না ও জেসমিন সুলতানা।

গত ৪ ডিসেম্বর সাদ স্যাম রহমান নামক ইভ্যালির একজন গ্রাহকের করা মামলার প্রেক্ষিতে আগাম জামিন চেয়ে গত ১২ ডিসেম্বর হাইকোর্টে জামিন আবেদন করেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়া। তবে এ মামলার তালিকায় থাকা তাহসান খান এ মুহুর্তে দেশের বাইরে অবস্থান করছেন।

আরও পড়ুন: যেকোনো সময় গ্রেফতার তাহসান-মিথিলা-ফারিয়া

উল্লেখ্য, ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির অর্থ আত্মসাতের অভিযোগে তাহসান খান, রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়াসহ আরও ৯ জনের বিরুদ্ধে প্রতিষ্ঠানটির এক গ্রাহক ধানমন্ডি থানায় এ মামলাটি দায়ের করেন। 

আরও পড়ুন: যে তিনটি নাম বললে দেশে থাকতে পারবেন না তাহসান

মামলার অভিযোগে তিনি বলেছেন, আসামিরা তার তিন লাখ ১৮ হাজার টাকা আত্মসাতে সাহায্য করেছেন। তার টাকা তিনি এখনও উদ্ধার করতে পারেননি। তাই তিনি বাধ্য হয়ে মামলা করেছেন।


সর্বশেষ সংবাদ