অন্য নারীর সঙ্গে ঘনিষ্ঠ অভিষেক, দূরত্ব বাড়ছে ঐশ্বরিয়ার সঙ্গে

অভিষেক বচ্চন-ঐশ্বরিয়া রাই ও নিমরত কৌর
অভিষেক বচ্চন-ঐশ্বরিয়া রাই ও নিমরত কৌর  © সংগৃহীত

লম্বা সময় ধরে চর্চায় আছে অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চনের দাম্পত্য জীবন। শোনা যাচ্ছে, ঐশ্বরিয়ার মন উঠে গেছে বচ্চনদের ওপর থেকে। অভিষেক ও তার পথ বেঁকে যাচ্ছে দুই দিকে। এবার যোগ হলো নতুন উপাদান। অন্য নারীতে ঝুঁকেছেন অভিষেক। সে কারণেই বিচ্ছেদের ডামাডোল ঐশ্বরিয়ার সঙ্গে। এমন গুঞ্জন বি-টাউনে।

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, শোনা যাচ্ছে, অভিষেকের জীবনে নাকি অন্য নারী এসেছেন। তিনি অভিনেত্রী নিমরত কৌর। তার সঙ্গে ঘনিষ্ঠতার কারণেই নাকি সংসারে অশান্তি। 

নিমরত কৌরের সঙ্গে ‘দশভি’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন অভিষেক। তবে এ ছবির শুটিং থেকেই মন দেওয়া নেওয়ার শুরু? ভেসে বেড়াচ্ছে প্রশ্ন। এসব অবশ্য মুখ খোলেননি অভিষেক, ঐশ্বরিয়া বা নিমরত। তাদের ঘনিষ্ঠরাও আছেন মুখে তালা দিয়ে। 

তবে সেসবের ধার ধারছেন না নেটিজেনরা। তারা নিজেদের মতো মন্তব্য করছেন। কেউ সত্য বলে ধরে নিচ্ছেন আবার কেউ গুজব বলে অভিহিত করছেন।

২০০৭ সালে বচ্চন পরিবারের বউ হন ঐশ্বরিয়া। প্রথম দিন থেকেই স্বামী অভিষেকের পদবি জুড়েছেন নিজের নামের সঙ্গে। হয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। প্রায় দেড় দশক কেটে গেছে তাদের দাম্পত্যের। আজকাল মিলনের চেয়ে বিচ্ছেদের গুঞ্জন বেশি শক্তিশালী সেখানে। ক্রমশ পাল্টাচ্ছে রং।

আরও পড়ুন: বিচ্ছেদের সময় হৃতিকের কাছে কত টাকা দাবি করেছিলেন সুজান

এদিকে বিচ্ছেদ গুঞ্জনের মধ্যেই ঠিকানা পরিবর্তন করছেন অভিষেক। মুম্বাইয়ে একটি স্টাইলিশ অ্যাপার্টমেন্ট কিনেছেন তিনি। এমন খবরের পর নেটিজেনরা মনে করছেন জীবনের নতুন অধ্যায় শুরু করতেই অ্যাপার্টমেন্ট কিনেছেন অভিষেক। 

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী অভিষেকের নতুন অ্যাপার্টমেন্টটি বচ্চন পরিবারের বাসভবন জলসার কাছাকাছি অবস্থিত। এই অ্যাপার্টমেন্ট থেকে সমুদ্রসৈকতের দারুণ ভিউ পাওয়া যায়। ৪ হাজার ৮৯৪ বর্গফুটের এই অ্যাপার্টমেন্টের জন্য অভিষেকের খরচ হয়েছে ১৫ কোটি রুপির বেশি।

শোনা যায়, ননদ শ্বেতা ও শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে বিবাদের কারণেই বচ্চন বাড়ি ছেড়েছেন ঐশ্বরিয়া। তবে নতুন বাড়িতে কবে উঠছেন কিংবা স্ত্রী-সন্তান নিয়ে উঠছেন কিনা এসব বিষয়ে কোনো মন্তব্য করেননি অভিষেক।


সর্বশেষ সংবাদ