বিনা পারিশ্রমিকে বন্যার্তদের জন্য কনসার্ট করবে ‘শিরোনামহীন’

শিরোনামহীন
শিরোনামহীন  © ফাইল ছবি

টানা ভারী বৃষ্টি ও বাঁধ খুলে দেয়ায় ভারত থেকে নেমে আসা উজানে স্মরণকালের ভয়াবহ বন্যার কবলে পড়েছে দেশ। বন্যায় বিপর্যস্ত দেশের উত্তর-পূর্বাঞ্চলের ১০টির বেশি জেলা। ভয়াবহ বন্যায় পানিবন্দি হয়ে পড়েছেন লক্ষাধিক মানুষ, যাদের উদ্ধারে ইতোমধ্যে সেনাবাহিনীর পাশাপাশি কোস্টগার্ড, বিজিবি ও নৌবাহিনী যোগ দিয়েছে। সাধারণ মানুষও এগিয়েছেন বন্যার্তদের সাহায্য করতে। 

দেশের বিনোদন অঙ্গনের অনেকেও বন্যার্তদের পাশে দাঁড়িয়েছেন। এবার দেশের জনপ্রিয় বাংলা রক ব্যান্ড ‘শিরোনামহীন’ বন্যাদুর্গতদের জন্য বিনা পারিশ্রমিকে কনসার্টের আয়োজন করতে যাচ্ছে। কনসার্টটি সবার জন্য উন্মুক্ত। এই কনসার্ট থেকে বন্যাদুর্গতদের জন্য অর্থ, ঔষধ এবং শুকনো খাবার সংগ্রহ করা হবে। সামাজিক যোগাযোগ মাধ্যমে শিরোনামহীন পেজে এমনটি জানানো হয়েছে।

বৃহস্পতিবার (২২ আগস্ট) রাতে ফেসবুকে একটি পোস্ট করে কনসার্টের বিষয়ে বিস্তারিত জানিয়েছে শিরোনামহীন। 

শিরোনামহীনের পক্ষ থেকে জানানো হয়, আগামীকাল কনসার্টে গাইবো বন্যার্তদের জন্য। আমরা শিরোনামহীন, আগামীকাল সন্ধ্যায় থাকছি আরো কিছু শিল্পীদের সঙ্গে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে। লাইভ পারফরম্যান্স করবো বন্যাপীড়িত অসহায় মানুষের জন্য। স্মরণকালের সবচেয়ে ভয়াবহ বন্যায় পানি বন্দী হয়ে পড়েছে লাখ লাখ মানুষ।

456455280_1083379099823852_4889987637020963760_n

ব্যান্ডটি আরও জানায়, এখনই সময় এগিয়ে আসার। কনসার্টে বন্যার্তদের জন্য অর্থ, ঔষধ এবং শুকনো খাবার সংগ্রহ করা হবে। চলে আসুন সবাই। যে যেভাবে পারেন মানুষের পাশে দাঁড়ান, সাহায্য করুন। অর্থ সাহায্য করতে না পারলেও ব্যবহারযোগ্য কাপড় দিয়েও সাহায্য করতে পারেন। বিনা পারিশ্রমিকের এই কনসার্ট টি সবার জন্য উন্মুক্ত।

এছাড়াও বন্যার্তদের সহায়তার জন্য দেশের মিউজিশিয়ানরা কাজ করছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সে ব্যাপারেও কথা বলছে শিরোনামহীন। ত্রাণের জন্য ডোনেশন সংগ্রহ করে বন্যা দুর্গত এলাকায় পৌঁছে দিতে কাজ করছে তারা।


সর্বশেষ সংবাদ