খবরটির পর মেয়েদের মেসেজে ভরে ‍যাচ্ছে ইনবক্স: জায়েদ খান

জায়েদ খান ও চিত্রনায়িকা জলি
জায়েদ খান ও চিত্রনায়িকা জলি  © সংগৃহীত

মধুর যন্ত্রণার মধ্যে পড়েছেন চিত্রনায়ক জায়েদ খান। কারণটা তাঁর ফেসবুক মেসেঞ্জারে জমা হচ্ছে নারীদের নানা মন্তব্য। অনেকে কেঁদেও ভাসাচ্ছেন তার জন্য।

খবর বেরিয়েছে বিয়ে করেছেন আলোচিত চিত্রনায়ক জায়েদ খান। নতুন বউকে নিয়ে কোথায় যাবেন হানিমুনে? নতুন বউয়ের প্রথম পছন্দ কক্সবাজার। তাই বাধ্য বরের মতো জায়েদ খানও বউকে নিয়ে ছুটলেন বিশ্বের সবচেয়ে বড় সমুদ্রসৈকতে। নতুন বউকে নিয়ে উঠে গেলেন আন্তর্জাতিক মানের হোটেল রামাদার প্রেসিডেন্টসিয়াল স্যুইটে। 

এমনই চিত্রনাট্যের একটি বিজ্ঞাপনে কাজ করলেন জায়েদ খান। এখানে তার সঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়িকা জলি। ২২ ফেব্রুয়ারি থেকে হোটেল রামাদার এই টিভিসির কাজ শুরু হয় কক্সবাজারে। ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত  তিন দিন কলাতলি বিচের হোটেল রামাদার বিভিন্ন লোকেশনজুড়েই চলে এর চিত্রধারণ।

বিষয়টি নিয়ে জায়েদ খান বলেন, ‘আজকে এই বিজ্ঞাপনের খবর প্রকাশ হয়েছে। আর এরপর থেকেই আমার ইনবক্স ভর্তি হয়ে যাচ্ছে মেয়েদের মেসেজে। আরে বাবা, তোমরা তো পুরো খবরটা পড়বে। শুধু শিরোনাম পড়েই এই কান্নাকাটি।’

হোটেল রামাদা বাই উইনধাম-এর এবারের টিভিসিতে সৈকতের অপরূপ সৌন্দর্যের পাশাপাশি উঠে এসেছে রামাদায় আগত অতিথিদের জন্য সুপরিসরের এলিগেন্ট আর ক্লাসি আয়োজনগুলো। আধুনিক রুম, সুবিশাল রেস্তোরাঁ, কিংবা সাগর ছোঁয়া মনোমুগ্ধকর ওপেন এয়ার পুলপাড় সবই উঠে এসেছে এই টিভিসিতে। 


সর্বশেষ সংবাদ