কলেজ থেকে প্রেম, ৮ বছরের সম্পর্কে বিয়ে করলেন ফারিণ

অভিনেত্রী তাসনিয়া ফারিণ
অভিনেত্রী তাসনিয়া ফারিণ  © ফাইল ছবি

বিয়ে করেছেন ছোট পর্দার তারকা অভিনেত্রী তাসনিয়া ফারিণ। পাত্র শেখ রেজওয়ান। যার সাথে কলেজ লাইফ থেকে সাড়ে ৮ বছর ধরে সম্পর্কে ছিলেন তুমুল জনপ্রিয় এই অভিনেত্রী। বিগত দিনে তার ছায়া হয়ে পাশে ছিলেন রেজওয়ান। সোমবার বিকেলে নিজের ভেরিফায়েড ফেসবুক থেকে প্রেমিক শেখ রেজওয়ানের সাথে একটি ছবি প্রকাশে করে বিস্তারিত তুলে ধরেন ফারিণ।

নিজের ফেসবুকে ফারিণ লিখেছেন, ‘ক্যামেরার সামনে আসার আগে আমি যখন কলেজছাত্রী, তখন আমাদের ভালোবাসা শুরু। তোমার আগে আমার জীবন দ্রুত বদলে গেছে। তবে আমার কাজের সঙ্গে যুক্ত না থেকেও তুমি আমার পাশে ছায়ার মতো ছিলে, সবসময় আমাকে উৎসাহ দিয়ে আমার সাপোর্ট সিস্টেম হয়ে ছিলে।’

রেজওয়ানের সঙ্গে ভালোবাসা পূর্ণতা পাওয়ায় বেশ উচ্ছ্বসিত ফারিণ। তিনি লিখেছেন, ‘আমাদের কৈশোরের ভালোবাসা অবশেষে প্রত্যাশিত পূর্ণতা পেলো। আমার এখনও বিশ্বাস হচ্ছে না যে, আমি একজন হাসব্যান্ড পেয়েছি। মনে হচ্ছে, আমি বেঁচে থাকা সবচেয়ে ভাগ্যবান মেয়ে।’

আরও পড়ুন: মডেল ও অভিনেত্রী তাসনিয়া ফারিণ এখন গ্র্যাজুয়েট

ফারিণের বিয়ের খবর শুনে অনুরাগী ও সহকর্মীরা সামাজিক মাধ্যমে পোস্টের মন্তব্যের ঘরে শুভেচ্ছা জানিয়েছেন তাকে। আরিফিন শুভ, শাহরিয়ার নাজিম জয়সহ অনেকেই শুভকামনা জানিয়েছেন এ অভিনেত্রীকে।

এর আগে চলতি বছরের ফেব্রুয়ারিতে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) থেকে ব্যাচেলর অব বিজনেস এডমিনিস্ট্রেশন (বিবিএ) ডিগ্রি সম্পন্ন করেছেন এই অভিনেত্রী। তিনি বিশ্ববিদ্যালয়ের ষষ্ঠ সমাবর্তন থেকে ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী হিসেবে গ্র্যাজুয়েশন সনদ পান তিনি।

১৯৯৭ সালে ৩০ জানুয়ারি খুলনার মেহেরপুর জেলায় জন্মগ্রহণ করেন এই অভিনেত্রী। তবে বাবার সরকারি চাকরির সুবাদে কক্সবাজার, চিটাগাং, পাবনাতেও থেকেছেন তিনি। শিক্ষাজীবনে তিনি হলিক্রস স্কুল, কলেজে ও পরে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসে (বিইউপি) মার্কেটিং বিভাগে ভর্তি হয়ে স্নাতক ডিগ্রি সম্পন্ন করেন।


সর্বশেষ সংবাদ