গায়ক নোবেল গ্রেপ্তার

গায়ক মাইনুল আহসান নোবেল
গায়ক মাইনুল আহসান নোবেল  © ফাইল ছবি

এক লাখ ৭২ হাজার টাকার প্রতারণার মামলায় গায়ক মাইনুল আহসান নোবেলকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। আটকের পর তাকে ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয়েছে। শনিবার (২০ মে) তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে গেল বৃহস্পতিবার (১৬ মে) শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের “এসএসসি ব্যাচ-২০১৬”-এর প্রতিনিধি মো. সাফায়েত ইসলাম বাদী হয়ে নোবেলের বিরুদ্ধে মামলাটি করেন।

মামলার অভিযোগে বলা হয়েছে, ২৮ এপ্রিল শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬-এর প্রথম পুনর্মিলনীর আয়োজন করা হয়।

সেখানে গান গাওয়ার জন্য নোবেলের সঙ্গে মোট এক লাখ ৭৫ হাজার টাকায় কথা চূড়ান্ত হয়। পরবর্তী সময়ে নোবেলকে বিভিন্ন সময়ে ব্যাংক অ্যাকাউন্টসহ সর্বমোট এক লাখ ৭২ হাজার টাকা দেওয়া হয়। তবে অনুষ্ঠানে না গিয়ে তিনি প্রতারণা করে এই অর্থ আত্মসাৎ করেন।

আরও পড়ুন: আইনের আওতায় আসছেন নোবেল, হতে পারেন গ্রেপ্তার

নোবেলকে গ্রেপ্তারের বিষয়ে ডিবির এক ঊর্ধ্বতন কর্মকর্তা বলেন, গায়ক নোবলকে ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয়েছে। সম্প্রতি তার বিরুদ্ধে একাধিক অভিযোগের বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এর আগে চলতি মাসের শুরুতে নোবেলের ডিভোর্স হয়ে যায়। মাদক না ছাড়ায় নোবেলকে ডিভোর্স দিয়েছেন বলে তার স্ত্রী সালসাবিল আহমেদ জানিয়েছেন। দীর্ঘদিন ধরেই তাদের দাম্পত্য জীবনে ঝামেলায় ছিলেন নোবেল ও সালসাবিল। অবশেষে বিচ্ছেদ নিয়ে আনুষ্ঠানিক বক্তব্য এলো সালসাবিলের পক্ষে।