কাতারে বিশ্বকাপ তুলবে নেইমার— ব্রাজিলকে নিয়ে হিরো আলমের গান

ব্রাজিলকে নিয়ে হিরো আলমের গান
ব্রাজিলকে নিয়ে হিরো আলমের গান  © সংগৃহীত

কয়েকদিন আগে আর্জেন্টিনা ফুটবল দল নিয়ে একটি গান করেছেন হিরো আলম। এবার গান করলেন ব্রাজিল ফুটবল দল নিয়ে। সামাজিক যোগাযোগমাধ্যমে মিউজিক ভিডিওর মাধ্যমে হইচই ফেলা এই যুবক এখন পুরো বাংলার মানুষের কাছে পরিচিত। অভিনয়, গান, প্রযোজনা, স্টেজ শো সব মাধ্যমেই ব্যস্ত সময় পার করছেন তিনি। এবার হিরো আলমের গান ব্রাজিলকে নিয়ে।

সম্প্রতি আবারও তিনি নতুন একটি মিউজিক ভিডিও নিয়ে এসছেন তার ভক্তদের জন্য। চলমান ফুটবল বিশ্বকাপ ঘিরে এর মধ্যেই বিশ্বব্যাপী শুরু হয়েছে উন্মাদনা। সেই উন্মাদনা আরেকটু বাড়াতে আসছেন আলোচিত ইউটিউবার হিরো আলম।

নিজের ফেসবুকে একটি ভিডিও প্রকাশ করেছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে, ব্রাজিলের ফুটবল দল নিয়ে একটি গানে কণ্ঠ দিচ্ছেন আলম। গানের কথা- নেইমার, নেইমার, নেইমার/ উই লাভ ইউ নেইমার।

হিরো আলম বলেন, আর্জেন্টিনা-মেসিকে নিয়ে গান প্রকাশের পর অনেক অনুরোধ এসেছিল, ‘ভাই ব্রাজিলের জন্য একটা গান করেন।’ তখনই কথা দিয়েছিলাম তাদেরকে নিয়েও একটা গান করব। 

তার নিজস্ব ইউটিউব চ্যানেলে পুরো গানটি প্রকাশ করেছেন তিনি।

আরও পড়ুন: মেসিদের গ্রুপে শুধু জয়ের খেলা, হারলেই ভাঙবে বিশ্বকাপের স্বপ্ন

তিনি বলেন, যেহেতু কাতারে হচ্ছে, ইন্টারন্যাশনাল ব্যাপার। আর আমরা তো বাঙালি। এইসব ভেবে করেছি আর কী।

বিশ্বকাপের আসর বসার কয়েকদিন আগে আর্জেন্টিনা ফুটবল দল নিয়ে একটি গান প্রকাশ করেন হিরো আলম। সেসময় জানিয়েছিলেন, ব্রাজিলের সমর্থকদেরও নিরাশ করবেন না তিনি। 

প্রসঙ্গত, এর আগে আর্জেন্টিনার ভক্তদের জন্য গেয়েছেন ‘জিতবে এবার আর্জেন্টিনা’ শিরোনামের গান। গানটির কথা ও সুর যৌথভাবে করেছেন হিরো আলম ও এফ এ প্রীতম।


সর্বশেষ সংবাদ