শাকিবের সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন পূজা চেরি

একটি গানের দৃশ্যে শাকিব-পূজা
একটি গানের দৃশ্যে শাকিব-পূজা  © ফাইল ছবি

গত কয়েকদিন ধরেই সামাজিক যোগাযোগমাধ্যমে শাকিব খান ও পূজা চেরির প্রেমের গুঞ্জন চলছে। সেই গুঞ্জনে বাড়তি মাত্রা যোগ করেছে বিভিন্ন অনলাইন পত্রিকার সংবাদ। বিষয়টি নিয়ে অবশেষে মুখ খুলেছেন পূজা।

গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে পূজা চেরি বলেন, আমি যে শাকিব খানের সঙ্গে প্রেম করছি, কেউ কি দেখেছেন? তার সঙ্গে কোনো রেস্তোরাঁয় বসে খাচ্ছি বা হাত ধরে আমরা হাঁটছি —এমন কেউ কি দেখেছেন? আরে, গুঞ্জনের কিছু তো প্রমাণ তো থাকতে হবে।  যেটি করিনি বা করছি না তার দায়ভার নিতে হচ্ছে আমাকে, দোষ নিজের ঘাড়ে নিতে হচ্ছে।  এতে খারাপ লাগছে। আমার পরিবার তো এখন বাবা-মা ও ভাইবোনের মধ্যে সীমাবদ্ধ নয়। আমার ভাইয়ের বউও আছে। তাদের পরিবারও এসব দেখছে। তারা কী ভাবছে? 

তবে কেন আপনাকে ঘিরেই মিথ্যা রটানো হচ্ছে? এমন প্রশ্নের জবাবে পূজার দাবি, সাড়ে চার বছর একটা প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করেছি। ওই প্রতিষ্ঠান থেকে বের হওয়ার পর থেকেই আমাকে নিয়ে এসব গুজব ছড়ানো হচ্ছে।  এখনো কিছু বলছি না।  তবে আমার ধৈর্যের সীমা ছাড়িয়ে গেলে তখন মুখ খুলব।  তাকে নিয়েই বেশ গুজব রটানো হয় বলে জানান পূজা।

তিনি আরও বলেন, আমি এর আগে সিয়ামের সঙ্গে, আদ্রিতের সঙ্গে রোমান্টিক দৃশ্য করেছি, প্রেমের গুজব উঠেছে। এবার শাকিব খানের সঙ্গে পর্দায় প্রেম করলাম, মানুষ বাস্তবে প্রেম বলছেন। এ পর্যন্ত যাদের সঙ্গে কাজ করেছি, সব নায়কের সঙ্গেই আমার প্রেমের কথা উঠেছে। কিন্তু কেউ প্রমাণ দিতে পারেনি?
 


সর্বশেষ সংবাদ