শাকিব-বুবলী ইস্যু নিয়ে এবার মুখ খুললেন অনন্ত জলিল

শাকিব-বুবলী ইস্যুতে যা বললেন অনন্ত জলিল
শাকিব-বুবলী ইস্যুতে যা বললেন অনন্ত জলিল  © সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বুবলীর মা হওয়ার খবরে সরগরম দেশের চলচ্চিত্রাঙ্গন। বুবলী-শাকিব খান-অপু বিশ্বাস এই ত্রিমুখী আলোচনায় মুখর নেটিজেন থেকে শুরু করেন তাদের ভক্ত-শুভাকাঙক্ষীরাও। ঢালিউড পাড়ায় যখন এদের দাম্পত্যজীবন টালমাটাল অবস্থা, ঠিক তখনই মিডিয়ার চোখ যায় সুখী দাম্পত্যজীবনের অধিকারী অনন্ত-বর্ষার দিকে। যেখানে শাকিব স্বামী বা পিতা হিসেবে পুরোটাই ব্যর্থ, সেদিকে অভিনেতা অনন্ত জলিলের ঝুড়িতে রয়েছে শতভাগ সাফল্য। এই ইস্যুতে এবার মুখ খুললেন চলচ্চিত্র নির্মাতা ও প্রযোজক অনন্ত জলিল।

শাকিব-বুবলী ইস্যু নিয়ে অনন্ত জলিলের কাছে তার অভিমত জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘শাকিব খান যা করেছে, সেটি তার ব্যক্তিগত বিষয়। তবে আমি এইটুকু বলবো সবারই সৎ পথে থাকা ভালো। যারা সৎ পথে থাকে তাদের আল্লাহ পছন্দ করেন, ইহকালে এবং পরকালেও’।

তিনি আরও বলেন, মিডিয়াতে যেসব কথা, এগুলো দু-চার দিনের মধ্যেই মানুষ ভুলে যাবে। মনে রাখবে না। নতুন কোনো ঘটনা সামনে আসবে। তখন এই (শাকিবের) ঘটনা চাপা পড়ে যাবে।’’

আরও পড়ুন: শাকিব-বুবলীর সন্তান: মিষ্টি বিতরণ করলেন ভক্ত

মিডিয়ায় সন্তান লুকানোর বিষয়টি চলচ্চিত্রাঙ্গনকে প্রভাবিত করবে কি না–এ প্রসঙ্গে জানতে চাইলে অনন্ত জলিল বলেন, শুধু শাকিবের এই ইস্যু নয়, যেকোনো বদনামই চলচ্চিত্রে সুনাম বয়ে আনে না। যা খারাপ, তা খারাপই।

তারপর সাংবাদিকের প্রশ্নে হেসে ফেললেন অনন্ত জলিল। তিনি বললেন, তাদের প্রতি শুভকামনা রইল। সবার মঙ্গল কামনা করছি।’

প্রসঙ্গত, শাকিব খান কয়েকদিন আগে তার প্রথম সন্তান আব্রাম খান জয়ের জন্মদিনে সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছা জানিয়েছিলেন। সেদিনই শবনাম বুবলী নিজের সন্তানের ছবি প্রকাশ করেন। এর পরেই ছড়িয়ে পড়ে গুঞ্জন। বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে। ২০২০ সালের ২১ মার্চ তিনি এই সন্তানের জন্ম দেন। এর আগে শাকিব-অপুর ১০ বছরের সংসারে একটি ছেলেসন্তানের জন্ম হয়। জানান, তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর।


সর্বশেষ সংবাদ