মাহির সুসংবাদের পরীমনি বললেন ‘দল ভারী হলো’

পরীমনি-মাহি
পরীমনি-মাহি  © সংগৃহীত

নায়িকা পরীমনি গত ১০ আগস্টে পুত্রসন্তানের মা হয়েছিলেন। আর বাবা হন চিত্রনায়ক শরিফুল রাজ। এবার মা হতে যাচ্ছেন আরকে জনপ্রয়ি অভিনেত্রী মাহিয়া মাহি। সোমবার রাতে এক ফেসবুক পোস্টে এ তথ্য জানিয়েছেন মাহিয়া নিজেই। মাহির মা হওয়ার সংবাদে আনন্দিত পরীমনি। তিনি বলেন, দল ভারি হয়ে গেল আমাদের লালালা। 

মাহি তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আমি তো আমার জীবনের সর্বশ্রেষ্ঠ সময়গুলো পার করছি। দিনরাত কীভাবে চলে যাচ্ছে টেরই পাচ্ছি না। প্রচণ্ড আদর-যত্নে দিনগুলো কেটে যাচ্ছে। কারণ আমি আল্লাহর অশেষ রহমতে মা হতে যাচ্ছি, ইনশাআল্লাহ। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

মাহির মা হওয়ার সংবাদে আনন্দিত হয়ে অভিনন্দন জানিয়েছেন তিনি। নিজের ফেসবুক অ্যাকাউন্টে পরীমনি মাহিকে অভিনন্দন জানিয়ে লেখেন, কনগ্র্যাচুলেশন মাহিয়া মাহি সরকার। দল ভারি হয়ে গেল আমাদের লালালা। বাজি ফাটাবো শুধু বাজিইইই.। অনেক দোয়া, অনেক ভালোবাসা।

আরও পড়ুন: সঞ্চালনা নয়, বিগ বসে নিজেই গেম খেলবেন সালমান!

প্রসঙ্গত ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের সরকার পরিবারের অন্যতম সদস্য কামরুজ্জামান সরকার রাকিবের (সোশ্যাল মিডিয়ায় রাকিব সরকার) সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি। তার স্বামী পেশায় একজন ব্যবসায়ী এবং রাজনীতিবিদ।


সর্বশেষ সংবাদ