যবিপ্রবিতে শিক্ষার্থীদের আয়োজন ‘কনসার্ট ফর সুপ্রিয়া’

‘কনসার্ট ফর সুপ্রিয়া’
‘কনসার্ট ফর সুপ্রিয়া’   © সংগৃহীত

ফার্মেসী বিভাগের সাবেক শিক্ষার্থী সুপ্রিয়া সাহা দোলার জীবন বাঁচাতে এবার কনসার্ট আয়োজন করতে যাচ্ছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) শিক্ষার্থীরা।

জানা গেছে, রোববার (৩১ জুলাই) বিকাল ৪টায় যবিপ্রবির কেন্দ্রীয় গ্যালারিতে শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে ‘কনসার্ট ফর সুপ্রিয়া’ অনুষ্ঠিত হবে। এতে যবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মো: আনোয়ার হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। 

যবিপ্রবির সাবেক শিক্ষার্থী সুপ্রিয়া সাহা সিভিয়ার অ্যাপ্লাসিক অ্যানিমিয়ায় আক্রান্ত হয়েছেন। চিকিৎসকরা সুপ্রিয়ার শরীরে শীঘ্রই বোনম্যারো ট্রান্সপ্লান্ট করার পরামর্শ দিয়েছেন, এজন্য আনুমানিক ৩৫-৪০ লক্ষ টাকা খরচ হবে। সুপ্রিয়ার পরিবারের পক্ষে এত টাকা জোগাড় করা সম্ভব না হওয়ায় এর আগে তার বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা গান গেয়ে অর্থ সংগ্রহের আয়োজন করেছিলেন।

এবার বিশ্ববিদ্যালয়ের গ্যালারিতে টিকিট মূল্য যোগ করে আয়োজন করা হচ্ছে ‘Concert For Supriya’। কনসার্টে বিশ্ববিদ্যালয়ের কর্মসূচিতে থাকছে নাচ, গান, আবৃত্তি, দর্শকদের পারফর্মেন্স ও গিফট এবং গেমস। প্রোগ্রামের জন্য টিকিট মূল্য ধার্য করা হয়েছে ৫০ টাকা। টিকিটের মূল্য থেকে সংগ্রহকৃত সকল অর্থ সুপ্রিয়া সাহার চিকিৎসার জন্য ব্যয় করা হবে। কনসার্টের টিকিটের স্পন্সর করেছেন ফ্রেন্ডস ফটোকপি।


সর্বশেষ সংবাদ