সহজ ঋণে ঘর নির্মাণের সুযোগ পাবেন রুয়েটের শিক্ষক- কর্মকর্তারা

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট)
রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট)  © ফাইল ফটো

ঘর নির্মাণে রুপালী ব্যাংক থেকে সরল সুদে ঋণ পাবেন রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা। বুধবার (৯ মার্চ) সকালে রুয়েট উপাচার্যের কার্যালয়ের সম্মেলন কক্ষে রুয়েট ও রুপালী ব্যাংকের রুয়েট শাখার মধ্যে এ সংক্রান্ত একটি সমঝোতা স্মারক চুক্তি হয়েছে।

এই সমঝোতা স্মারকে রুয়েটের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক ড. সেলিম হোসেন এবং রুপালী ব্যাংক লিমিটেডের রুয়েট শাখার ব্যবস্থাপক সেতাউর রহমান রহমান তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সই করেন।

সমঝোতা স্মারক চুক্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রুয়েট উপাচার্য অধ্যাপক ড. রফিকুল ইসলাম সেখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন রুপালী ব্যাংক লিমিটেড রুয়েট শাখার এসপিও খোরশেদ আলম।

আরও পড়ুন: ক্যাম্পাস জীবনের প্রথম দিনে ক্লাস বঞ্চিত জাবির নবীন শিক্ষার্থীরা

এ সময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন- রুয়েট শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. ফারুক হোসেন ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. রবিউল আওয়াল, রুপালী ব্যাংকের রাজশাহী বিভাগীয় প্রধান ও মহাব্যবস্থাপক ফখরুল হাসান, উপ-মহাব্যবস্থাপক ও জোনাল ম্যানেজার এমএমজি তোফায়েল, রুয়েট কর্মকর্তা সমিতির আহ্বায়ক আরিফ আহম্মেদ চৌধুরী, রুয়েট কর্মচারী সমিতির সভাপতি মহিদুল ইসলাম এবং সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন।

উক্ত সমঝোতা স্মারক চুক্তির আওতায় কর্পোরেট গ্যারান্টি হিসাবে ১২০ কোটি টাকা বরাদ্ধ করা হয়েছে। এতে রুয়েটে কর্মরত স্থায়ী শিক্ষক, কর্মকর্তা এবং কর্মচারীরা গৃহ নির্মাণে কর্পোরেট গ্যারান্টির বিপরীতে ৮ শতাংশ হারে সরল সুদে ঋণ পাবেন। ১৫ বছর মেয়াদী ৮ শতাংশ হারে সরল সুদের এই ঋণ তারা সহজ কিস্তিতে পরিশোধ করতে পারবেন।


সর্বশেষ সংবাদ