পাবিপ্রবি ছাত্রলীগের সাংগঠনিক ইউনিটের কমিটি ঘোষণা

নব নির্বাচিত ছাত্রলীগের কর্মীরা
নব নির্বাচিত ছাত্রলীগের কর্মীরা   © সংগৃহীত

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পাবিপ্রবি) ছাত্রলীগের সব ইউনিটের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। নব গঠিত এ কমিটি আগামী এক বছরের জন্য নির্বাচিত হয়েছে। পাবিপ্রবি ছাত্রলীগের সভাপতি মাহমুদ চৌধুরী আসিফ ও সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম বাবু ওই কমিটিগুলোর অনুমোদন দেয়।

শুক্রবার (২১ জানুয়ারি) বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের দলীয় স্মারকে স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়।

আরও পড়ুন: সরকারি-বেসরকারি অফিস চালাতে হবে ৫০ শতাংশ জনবলে

নতুন পদ পাওয়া সদস্যরা হলো বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান হলের সভাপতি মোঃ ছাব্বির হোসেন ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান রেইন ,প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের সভাপতি মোঃ ফজলে রাব্বি চৌধুরী দ্বীপ ও সাধারণ সম্পাদক মোঃ শাহাজালাল হোসাইন, বিজ্ঞান অনুষদের সভাপতি নাজমুল ইসলাম আবির ও সাধারণ সম্পাদক সুরুজ মিয়া আপেল,ব্যবসায় শিক্ষা অনুষদের সভাপতি রাকিবুল হাসান শুভ ও সাধারণ সম্পাদক তৌফিক হাসান হৃদয়, মানবিক ও সমাজ বিজ্ঞান অনুষদের সভাপতি শাহরিয়ার বিশ্বাস প্রান্ত ও সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম শানু ,জীব ও ভূ-বিজ্ঞান অনুষদের সভাপতি সালমান ফারসি শোভন ও সাধারণ এম এইচ রিফাত খানকে নির্বাচিত করা হয়।

নব নির্বাচিত বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান হলের সাধারন সম্পাদক মেহেদী হাসান রেইন দ্যা ডেইলি ক্যাম্পাসকে জানান, ‘ বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান হল ইউনিট পাবিপ্রবি শাখা ছাত্রলীগের একটি শক্তিশালী ইউনিট।বঙ্গবন্ধুর আদর্শিক পথে সবসময় আমরা নিবেদিত থাকবো এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমরা এক সাঙ্গে কাজ কররো।’

আরও পড়ুন: ভিসি বাসভবনে আসা-যাওয়া বন্ধ, সামনে মানব দেয়াল তৈরি

এসময় বিজ্ঞান অনুষদের সভাপতি নাজমুল ইসলাম আবির বলেন, বঙ্গবন্ধুর নিজ হাতে গড়া শিক্ষা,শান্তি ও প্রগতির পতাকাবাহী এই সংগঠনের অর্পিত দায়িত্ব যথাযথ পালনে সচেষ্ট থাকবো এবং সাধারণ শিক্ষার্থীদের পাশে থেকে অতীতের ন্যায় তাদের যে কোন সমস্যা সমাধানে ভুমিকা রাখবে পাবিপ্রবি বিজ্ঞান অনুষদ ছাত্রলীগ।


সর্বশেষ সংবাদ