হাবিপ্রবিতে ভর্তি আবেদনের সময় বাড়ছে না

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়  © ফাইল ফটো

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষের ভর্তির আবেদনের সময়সীমা বাড়ানো হচ্ছে না। আজ বুধবার রাত ১১ টা ৫৯ মিনিটে ভর্তি আবেদনের সময় শেষ হচ্ছে।

বুধবার (১৫ ডিসেম্বর) রাতে বিষয়টি দ্যা ডেইলি ক্যাম্পাসকে নিশ্চিত করেছেন হাবিপ্রবির সিএসই অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মাহবুব হোসেন।

তিনি বলেন, স্নাতক প্রথম বর্ষে ভর্তি আবেদনের সময়সীমা আর বাড়ানো হবে না। তবে পেমেন্ট ১৬ তারিখ রাত ১১ টা ৫৯ মিনিট পর্যন্ত করা যাবে। এছাড়া স্থাপত্য বিভাগে যারা পরীক্ষা দিতে ইচ্ছুক তাদের পুনরায় ২০০ টাকা ফি পরিশোধ করে নতুন ভাবে আবেদন করতে হবে। সেটি ভর্তি কমিটি দ্রুতই বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেবে।

এদিকে বিশ্ববিদ্যালয়ের একটি নির্ভরযোগ্য সূত্রের তথ্যমতে, আগামী ২৪ থেকে ২৭ ডিসেম্বরের মধ্যে আবেদনকৃত শিক্ষার্থীদের মেধা তালিকা প্রকাশ করা হবে। এরপর ভর্তি কার্যক্রম শুরু হবে।

প্রসঙ্গত, গত ৫ ডিসেম্বর থেকে হাবিপ্রবিতে প্রথম বর্ষের ভর্তি আবেদন শুরু হয়েছে। হাবিপ্রবির ৮টি অনুষদের মোট ২৩টি ডিগ্রিতে ভর্তির জন্য ১ হাজার ৬৮৫ টি আসনের বিপরীতে আবেদন করতে পারবেন ভর্তিচ্ছু শিক্ষার্থীরা। এক্ষেত্রে বিভাগ প্রতি ৬০০ টাকা আবেদন ফি প্রদান করতে হবে।


সর্বশেষ সংবাদ