রাবিপ্রবিতে বঙ্গবন্ধু ম্যুরালের ফলক উন্মোচন

রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়  © টিডিসি ফটো

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে নবনির্মিত বঙ্গবন্ধু ম্যুরালের ফলক উন্মোচন করা হয়েছে। আজ বুধবার সকালে স্থানীয় সংসদ সদস্য দীপংকর তালুকদার বঙ্গবন্ধু ম্যুরালের ফলক উন্মোচন করেন। পরে সাংসদ দীপংকর তালুকদার ও উপাচার্য অধ্যাপক ড. প্রদানেন্দু বিকাশ চাকমা বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন।

অনুষ্ঠানে এ ছাড়াও বাংলাদেশ সেনাবাহিনীর রাঙ্গামাটি অঞ্চলের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ ইফতেকুর রহমান, রাঙ্গামাটি চেম্বার অব কমার্সের সভাপতি বেলায়েত হোসেন ভূইয়া, বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার অঞ্জন কুমার চাকমা, প্রক্টর জুয়েল সিকদার, অন্যান্য বিভাগীয় প্রধান, শিক্ষক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এরপর সংসদ সদস্য এবং অতিথিরা উপাচার্য মহোদয়ের নেতৃত্বে রাবিপ্রবি কর্তৃক নির্মিত রাবিপ্রবি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধ কর্ণার পরিদর্শন করেন।

বঙ্গবন্ধু ম্যুরালের ফলক উন্মোচন অনুষ্ঠান শেষে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর জুয়েল সিকদার বলেন, ‘মুজিববর্ষ উপলক্ষে হাতে নেওয়া সব কর্মসূচির কাজ শেষ করতে চলেছে রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। করোনা পরিস্থিতির কারণে বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন যেন কোনোভাবে থেমে না থাকে সেদিকে বিশেষভাবে নজর দেওয়া হয়েছে।’


সর্বশেষ সংবাদ