বুয়েটের হল বরাদ্দের সাক্ষাৎকার স্থগিত করে বিজ্ঞপ্তি জারি

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়
বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) ২০২৩-২৪ শিক্ষাবর্ষের স্নাতক শ্রেণির লেভেল-১ টার্ম-১ এর নবাগত শিক্ষার্থীদের হল বরাদ্দের সাক্ষাৎকার স্থগিত করে জরুরি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। ভর্তিবিষয়ক ওয়েবসাইটে এ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। আজ বৃহস্পতিবার (৪ জুলাই) বরাদ্দ পাওয়া হলের সাক্ষাৎকার কার্যক্রম সম্পন্ন করার কথা ছিল। এবার হলে উঠতে নবীন শিক্ষার্থীদের গুনতে হবে সর্বোচ্চ সাড়ে ২৪ হাজার টাকা পর্যন্ত।

বুয়েটের ছাত্রকল্যাণ পরিদপ্তরের পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ আল আমিন সিদ্দিক স্বাক্ষরিত জরুরি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অনিবার্য কারণবশত ৩ ও ৪ জুলাই অনুষ্ঠিতব্য ২০২৩-২৪ শিক্ষাবর্ষের নবাগত লেভেল-১, টার্ম-১ শিক্ষার্থীদের সংশ্লিষ্ট হলে সাক্ষাৎকার স্থগিত করা হলো। সাক্ষাৎকারের তারিখ ও সময় পরবর্তীতে বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হবে।

এর আগে ভর্তিবিষয়ক ওয়েবসাইটে বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ পরিদপ্তরের পরিচালক স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়েছিল, লেভেল-১, টার্ম-১ (নবাগত) শিক্ষার্থীদের সাক্ষাৎকার ৩ ও ৪ জুলাই সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত সংশ্লিষ্ট হল অফিসে অনুষ্ঠিত হবে। হল অফিস বুথে টাকা জমা দিতে হবে।

আরো পড়ুন: বুয়েটে ভর্তি: হল বরাদ্দ পাওয়া শিক্ষার্থীদের তালিকা প্রকাশ

এবার আবাসিক হিসাবে ছাত্রদের হলে ভর্তির জন্য ২২ হাজার ৫০০ এবং এক মাসের মেসচার্জ ২ হাজার ১০০ টাকাসহ ২৪ হাজার ৬০০ টাকা প্রয়োজন হবে। ছাত্রীদের সাবেকুন নাহার সনি এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের আবাসিক হিসেবে ভর্তির জন্য ২৪ হাজার ৭০০ টাকা প্রয়োজন হবে। তবে অনাবাসিক শিক্ষার্থীদের দিতে হবে সাড়ে ১১ হাজার টাকা।


সর্বশেষ সংবাদ