বুয়েট ভর্তি পরীক্ষায় সফল শিক্ষার্থীদের সংবর্ধনা দিল উদ্ভাস

সংবর্ধনা অনু্ষ্ঠানে অংশগ্রহণ করেন বুয়েটের মেধাবী শিক্ষার্থীরা
সংবর্ধনা অনু্ষ্ঠানে অংশগ্রহণ করেন বুয়েটের মেধাবী শিক্ষার্থীরা  © টিডিসি ফটো

২০২২-২৩ শিক্ষাবর্ষে বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) ভর্তির সুযোগ পাওয়া কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করেছে ভর্তি ও অ্যাকাডেমিক কোচিং উদ্ভাস অ্যাকাডেমিক এন্ড অ্যাডমিশন কেয়ার। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশে (কেআইবি) এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। এদিন প্রতিষ্ঠানটির পক্ষ থেকে সংবর্ধনা পেয়েছেন বুয়েটের ১২৮৭ জন কৃতী শিক্ষার্থী।

সংবর্ধনা অনুষ্ঠানে শিক্ষার্থীরা। ছবি: সৌজন্যে প্রাপ্ত

উদ্ভাস অ্যাকাডেমিক এন্ড অ্যাডমিশন কেয়ারের উদ্যোগে এ কৃতী সংবর্ধনার শুভ শুভ উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির অ্যাকাডেমিক এন্ড অ্যাডমিশন কেয়ারের ম্যানেজিং ডিরেক্টর (এমডি) আবুল হাসান লিটন। অনুষ্ঠানে বুয়েটে সদ্য চান্স প্রাপ্ত কৃতী শিক্ষার্থীদের উদ্দেশ্যে জ্ঞানগর্ভমূলক সংক্ষিপ্ত বক্তব্য রাখেন অন্যরকম গ্রুপের চেয়ারম্যান মাহমুদুল হাসান সোহাগ।

আরও পড়ুন: যেসব কারণে ব্যতিক্রম উদ্ভাস

বিশ্ববিদ্যালয় কিংবা মেডিকেল কলেজের ভর্তিযুদ্ধে সফল হওয়ার ক্ষেত্রে এখন শিক্ষার্থীদের একটি বড় অংশের আস্থার নাম উদ্ভাস-উন্মেষ। সর্বশেষ শিক্ষাবর্ষে দেশের মেডিকেল, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট), ঢাকা বিশ্ববিদ্যালয়সহ প্রায় সকল বিশ্ববিদ্যালয়ের ভর্তিযুদ্ধেই সেরাদের তালিকায় শীর্ষে ছিল এই প্রতিষ্ঠানটির শিক্ষার্থীরা। এছাড়া প্রতিষ্ঠানটির সাফল্য রয়েছে অষ্টম শ্রেণি থেকে উচ্চমাধ্যমিক পর্যন্ত বিভিন্ন পাবলিক পরীক্ষায়ও।


সর্বশেষ সংবাদ