মাভাবিপ্রবি ডিবেটিং সোসাইটির সভাপতি রুকসানা, সম্পাদক তামান্না

মাভাবিপ্রবি ডিবেটিং সোসাইটির নতুন সভাপতি রুকসানা ও সাধারণ সম্পাদক তামান্না
মাভাবিপ্রবি ডিবেটিং সোসাইটির নতুন সভাপতি রুকসানা ও সাধারণ সম্পাদক তামান্না  © টিডিসি ফটো

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির ২০২৪ সালের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। ৪১ সদস্যবিশিষ্ট কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ফুড টেকনোলজি এন্ড নিউট্রিশনাল সায়েন্স বিভাগের শিক্ষার্থী মোছা. রুকসানা খাতুন এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ফার্মেসী বিভাগের শিক্ষার্থী তামান্না। 

বুধবার (২৪ জানুয়ারি) সংগঠনটির পক্ষ থেকে এই নতুন কমিটি ঘোষণা করা হয়। এর আগে গত ২০ জানুয়ারি নতুন এই কমিটির অনুমোদন করেন ক্লাবের মডারেটর অধ্যাপক ড. মো. সিরাজুল ইসলাম ও সদ্য সাবেক সভাপতি জেরিন তাসনীম ইতু।

মাভাবিপ্রবি ডিবেটিং সোসাইটির নতুন কমিটির অন্যান্য সদস্যরা হলেন— সহ-সভাপতি মোহাম্মদ ফাহিম আশহাব রাহাত ও আনসেং দেলবত; যুগ্ম সম্পাদক আখতারুজ্জামান রিয়াদ ও পারভেজ আহমেদ,সাংগঠনিক সম্পাদক হামিমুল হুদা, শেখ মোহসিন আহমেদ ও মাহবুব জুবায়ের; ডিবেট সম্পাদক রাসেল সরকার, উম্মে হাবিবা ও জামিরুল আলম মিয়াজী।

এছা্ড়া আরও রয়েছেন— আউটরিচ এন্ড এক্সটার্নাল অ্যাফেয়ার্স সম্পাদক পদে সাবিকুন্নাহার নিউলি, আবু হানজালা মেরিন ও মো. মুন্তাছির রহমান জুনায়েদ; মিডিয়া এন্ড কমিউনিকেশন সম্পাদক পদে জান্নাতুল নাইম ও এস এম নাসিমুল হাসান; ফিনান্স সম্পাদক পদে মার্জিয়া নূর ও মো. শিহাব উদ্দিন; অফিস সম্পাদক পদে অনামিকা রায়, মো. রিদয় মিয়া ও সাজিদ আল হাসান।

সংগঠনটির নতুন কমিটির সাধারণ সম্পাদক তামান্না বলেন, মাভাবিপ্রবি ডিবেটিং সোসাইটি আমার কাছে অত্যন্ত ভালোবাসার জায়গা। প্রথম বর্ষ থেকেই আমি এই ক্লাবের সাথে প্রত্যক্ষভাবে যুক্ত আছি। সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পাওয়াটা আমার জন্য অত্যন্ত আনন্দের। ক্লাব আমাকে যেই গুরুদায়িত্বের যোগ্য মনে করেছে, আমি সর্বদা সেই দায়িত্ব পালনে সচেষ্ট থাকবো।

তিনি আরও বলেন, একটি ক্লাব প্রতিটি সদস্যের কার্যকরী ভূমিকার মাধ্যমে সচল থাকে। আশা করি আমাদের কমিটির সকল সদস্য মিলে আমাদের অর্পিত দায়িত্ব আমরা যথাযথভাবে পালন করতে পারবো।


সর্বশেষ সংবাদ