অবশেষে সংস্কার হলো পাবিপ্রবির কেন্দ্রীয় মাঠ

পাবিপ্রবির কেন্দ্রীয় মাঠ সংস্কার করা হয়েছে
পাবিপ্রবির কেন্দ্রীয় মাঠ সংস্কার করা হয়েছে  © টিডিসি ফটো

সম্প্রতি ভারী বর্ষণের ফলে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) একমাত্র মাঠটি খেলার অনুপযোগী হয়ে পড়েছিল। ফলে দীর্ঘদিন বন্ধ থাকে খেলাধুলা। এমনকি পিছিয়ে পড়েছিল আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্ট। তবে আবার খেলা ফিরছে মাঠটিতে।

গত ২৭ সেপ্টেম্বর  দ্যা ডেইলি ক্যাম্পাসে  ‘পাবিপ্রবির কেন্দ্রীয় মাঠে জলাবদ্ধতা বন্ধ খেলাধুলা’ শিরোনামে সংবাদ প্রকাশ হয়। এরপর টনক নড়ে কর্তৃপক্ষের। কেন্দ্রীয় খেলার মাঠটি সংস্কার করেছে বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল দপ্তর।

খোঁজ নিয়ে জানা গেছে, এ মাঠে খেলতে গিয়ে ইংরেজি বিভাগের এক শিক্ষার্থী আহত হন। পরে শিক্ষার্থীরা মাঠ সংস্কারের দাবি জানান। কিন্তু এ নিয়ে প্রশাসনকে উদ্যোগ নিতে দেখা যায়নি। কিন্তু গত ২৭ সেপ্টেম্বর তারিখে দ্যা ডেইলি ক্যাম্পাসে সংবাদ প্রকাশের পর  থেকে মাঠ সংস্কার নিয়ে উদ্যোগী হয় প্রশাসন।

আরো পড়ুন: গুচ্ছে আসন ফাঁকা ৭১৩, ভর্তি নিয়ে সভা আজ

এ বিষয়ে শারীরিক শিক্ষা দপ্তরের সহকারী রেজিস্ট্রার শেখ শাহ জামাল বলেন, আমরা অনেক আগেই ইঞ্জিনিয়ারিং দপ্তরে চিঠি পাঠিয়েছিলাম। কিন্তু তাৎক্ষণিক সাড়া পাইনি। গতকাল মাঠটি সংস্কার করেছে তারা। আমরা তা পর্যবেক্ষণ করেছি। সামনে আমাদের আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্ট হবে। সে জন্য মাঠ সংস্কার করা জরুরি ছিল।


সর্বশেষ সংবাদ