নিখোঁজ পবিপ্রবি শিক্ষার্থী সিফাতকে বেনাপোল থেকে উদ্ধার 

নিখোঁজ পবিপ্রবি শিক্ষার্থী সিফাতকে বেনাপোল থেকে উদ্ধার 
নিখোঁজ পবিপ্রবি শিক্ষার্থী সিফাতকে বেনাপোল থেকে উদ্ধার   © ফাইল ছবি

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) নিখোঁজ শিক্ষার্থী সিফাত উল হককে ৩দিন পর উদ্ধার করেছে বিজিবি সদস্যরা। 

শনিবার (২০ মে) যশোর জেলার বেনাপোল স্টেশনের একটি রেস্তোরাঁ থেকে সিফাতকে সুস্থ অবস্থায় উদ্ধার করে বিজিবি সদস্যরা। সর্বশেষ তথ্য অনুযায়ী, বর্তমানে সিফাত উল হক বিজিবি ক্যাম্পে অবস্থান করছেন। আইনি প্রক্রিয়া শেষে আজই তার পরিবারের কাছে তাকে হস্তান্তর প্রক্রিয়াধীন। 

সিফাত উল হকের রুমমেট আমিরুল আলম জানিয়েছেন, যশোর জেলার বেনাপোল স্টেশনের একটি রেস্তোরাঁয় ব্র‌্যাক ইউনিভার্সিটির শিক্ষার্থী মাইনুল ইসলাম তাঁকে দেখতে পায় এবং আজ সকালে ৯টা ১৯ মিনিটে তিনি আমাকে অবগত করেন। তাঁরপর আমি তাঁর পরিবার, বিশ্ববিদ্যালয় প্রশাসন এবং অন্যান্য প্রশাসনিক ব্যক্তিবর্গকে অবগত করি। 

এ বিষয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট প্রফেসর ড. জাহিদ হাসান বলেন, ১৭ মে (বুধবার) রাত ১০টা ২৬ মিনিটে শিক্ষার্থীরা আমাকে সিফাতের ঘটনাটা জানায়। আমি দ্রুত হলে গিয়ে খোঁজ খবর নিয়ে ওর বাসায় সংবাদ দেই এবং ক্যাম্পাস প্রশাসনকে ইনফর্ম করি ও স্থানীয় থানায় সাধারণ ডাইরি করি। ১৭ তারিখ থেকে আমরা বিষয়ে টা নিয়ে উদ্বিগ্ন ছিলাম। যশোর জেলার বেনাপোল স্টেশনের একটি রেস্তোরাঁয় তাঁকে পাওয়া গেছে। 

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. সন্তোষ কুমার বসু দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, বিশ্ববিদ্যালয়ের নিখোঁজ শিক্ষার্থী সিফাত উল হক কে পাওয়া গেছে। এই বিষয়ে আমরা নিশ্চিত হয়েছি। 

প্রসঙ্গত, গত ১৬ই মে (মঙ্গলবার) মধ্য রাত থেকে সিফাত উল হক নিখোঁজ হয়। সে বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ১৮-১৯ সেশনের ৬ষ্ঠ সেমিস্টারের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সি ব্লকের ৪র্থ তলার ৪৩৯ নং কক্ষের আবাসিক শিক্ষার্থী এবং চট্টগ্রাম জেলার হালিশহরের এনামুল হক ও মাহবুবা হক দম্পতির সন্তান।


সর্বশেষ সংবাদ