সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত মাভাবিপ্রবি শিক্ষার্থী

  © টিডিসি ছবি

সড়ক দুর্ঘটনার মারাত্মকভাবে আহত হয়েছেন মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (মাভাবিপ্রবি) গণিত বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী মোঃ ইমন। আজ বুধবার (৮ মার্চ) সকালে বিশ্ববিদ্যালয় সংলগ্ন কাগমারী-চারাবাড়ি রোডের ঘোষ পাড়া পাঁচআনি পাড়া মোড়ে রাস্তা পার হতে গিয়ে চারাবাড়ির দিক থেকে আশা দ্রুতগামী সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও উপস্থিত শিক্ষার্থীরা জানান, অটোরিকশার ধাক্কায় কয়েক মিটার দূরে ছিটকে পড়ে মাথায় প্রচন্ড আঘাত পেয়ে ঘটনাস্থলেই জ্ঞান হারান ইমন। দুর্ঘটনার সাথে সাথে ধাক্কা দেয়া সিএনজিচালিত অটোরিকশায় করে ইমনকে প্রথমে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে নেয়া হয়। এরপর জ্ঞান না ফেরায় বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্সে তাকে শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। ব্রেইনে রক্ত জমায় সন্ধ্যায় উন্নত চিকিৎসার জন্য ইমনকে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিটিউট অব নিউরোসায়েন্সেস অ্যান্ড হাসপাতালে পাঠানো হয়। 

তবে সিট সংকটের কারণে রাতেই ইমনকে ঢাকার আগারগাঁও এ অবস্থিত ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস অ্যান্ড হাসপাতাল থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) নেওয়া হয়।

ইমনের চিকিৎসা সম্পর্কিত বিষয়ে মাভাবিপ্রবির উপাচার্যের সাথে কথাও বলেছেন। এমনটা জানিয়েছেন মাভাবিপ্রবির সহকারী প্রক্টর শাকিল মাহমুদ শাওন।

সর্বশেষ তথ্য মতে, মাভাবিপ্রবি শিক্ষার্থী ইমনের মস্তিষ্কের অপারেশনের জন্য তাকে অপারেশন থিয়েটারে (ওটি) নেওয়া হয়েছে।


সর্বশেষ সংবাদ