সমাবর্তন উপলক্ষে সাপ্তাহিক ছুটি বাতিল করলো যবিপ্রবি 

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়   © ফাইল ফটো

৪র্থ সমাবর্তন নির্বিঘ্নে সম্পন্ন করতে বৃহস্পতি ও শুক্রবার সাপ্তাহিক ছুটি বাতিল ঘোষণা করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি)। মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের অনুমোদনক্রমে রেজিস্ট্রার প্রকৌশলী মো: আহসান হাবীব স্বাক্ষরিত এক অফিস আদেশের মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

অফিস আদেশে বলা হয়, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (যবিপ্রবি) আগামী ১৮ ফেব্রুয়ারি রোজ শনিবার অনুষ্ঠিতব্য '৪র্থ সমাবর্তন ২০২৩' সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্নের লক্ষ্যে উপাচার্য মহোদয় বিশেষ নির্দেশনা প্রদান করেছেন। নির্দেশনা অনুযায়ী,  আগামী ১৬ ও ১৭ জানুয়ারি যথাক্রমে বৃহস্পতিবার ও শুক্রবার সাপ্তাহিক ছুটি বাতিল ঘোষণা করা হয়েছে এবং ঐ দুই দিন যথারীতি সকল বিভাগ ও দপ্তরের দাপ্তরিক কার্যক্রম পরিচালিত হবে।

আরো পড়ুন: বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে শিক্ষকের তালা

অফিস আদেশে আরো জানানো হয়, সমাবর্তনের পূর্বে কোন শিক্ষক,কর্মকর্তা ও কর্মচারী অতি জরুরী প্রয়োজন ব্যতীত কর্তৃপক্ষের পূর্বানুমতি ছাড়া কোনরূপ ছুটি ভোগ করতে পারবে না। এছাড়া ৪র্থ সমাবর্তন ২০২৩ এর সাথে সংযুক্ত রেজিস্ট্রার অফিস যে সকল শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের বিশ্ববিদ্যালয়ের কাজের জন্য প্রয়োজন মনে করবে তাঁদের সকলকে রেজিস্ট্রারের নির্দেশ পালন করতে হবে। ১৯ ফেব্রুয়ারি ২০২৩ খ্রি. তারিখ পর্যন্ত এই নির্দেশ কার্যকর থাকবে। এছাড়া আগামী ১৮ ফেব্রুয়ারি ২০২৩ খ্রি. তারিখ রোজ শনিবার অনুষ্ঠিতব্য '৪র্থ সমাবর্তন উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের ক্লাস ও পরীক্ষা বন্ধ থাকবে।

উল্লেখ্য, গ্রাজুয়েটবৃন্দ যবিপ্রবির প্রশাসনিক ভবনের দ্বিতীয় তলার পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তর থেকে ‘না দাবি সনদ’ এবং গাউন জমার ‘রসিদ’ নির্ধারিত বুথে জমাদান পূর্বক মূল সনদ সংগ্রহ করতে পারবেন। বৃহস্পতিবার ও শুক্রবার দাপ্তরিক কার্যক্রম চলমান থাকার পাশাপাশি শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের গাড়িসমূহ নির্দিষ্ট রুট অনুযায়ী চলাচল করবে। 


সর্বশেষ সংবাদ