বিএনপি নেতার ছেলেকে ছাত্রলীগের আহ্বায়ক করায় মানববন্ধন

মানববন্ধনে উপস্থিত ছাত্রলীগের নেতাকর্মীরা
মানববন্ধনে উপস্থিত ছাত্রলীগের নেতাকর্মীরা  © টিডিসি ফটো

সম্প্রতি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি) শাখা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। তবে কমিটির আহবায়ক বিএনপি নেতার ছেলে বলে অভিযোগ করেছেন শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। এর প্রতিবাদে মানববন্ধন করেছেন তারা।

বুধবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে বশেফমুবিপ্রবি শাখা ছাত্রলীগের ব্যানারে এই কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন- যুগ্ম আহ্বায়ক এহসানুল হক ইরফান, নুর-এ-জান্নাত, মোস্তাফিজুর রহমান , অভিমান সরকার, সদস্য কাওছার আহমেদ সুকর্ন প্রমুখ। 

আরও পড়ুন: আশ্বাসে গবি ছাত্র সংসদ নির্বাচন, নেই দৃশ্যমান পদক্ষেপ

মানবন্ধনে বক্তারা বলেন, গত ৩১ জুলাই রাতে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ৬৩ সদস্যের একটি আহ্বায়ক কমিটি দেওয়া হয়েছে। সেই কমিটির আহ্বায়ক কাউছার আহমেদ স্বাধীন জামালপুর সদর উপজেলার তুলশীরচর ইউনিয়নের চিহ্নিত বিএনপি নেতার সন্তান। কমিটিতে আহবায়কসহ আরো অনেকেই বিএনপি-জামায়াতের পরিবারের সন্তান। তাঁদের নেতৃত্বে ছাত্রলীগ চলতে পারে না। 

তারা আরও বলেন, আমরা ওই কমিটির আহ্বায়ক নেতৃত্বকে কখনোই মানতে পারবো না। এই আহ্বায়ক কমিটির কারণে বর্তমানে ক্যাম্পাসে অস্থিরতা বিরাজ করছে। ফলে ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে দাবি সুষ্ঠু তদন্তের মাধ্যমে তাঁদের কমিটি থেকে বাদ দেওয়া হক।


সর্বশেষ সংবাদ