এমপিও নীতিমালা স্পষ্টীকরণে সভা মঙ্গলবার

শিক্ষা মন্ত্রণালয়
শিক্ষা মন্ত্রণালয়  © ফাইল ছবি

বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের জনবলকাঠামো ও এমপিও নীতিমালা-২০২১ এর বিধিসমূহ স্পষ্টীকরণের লক্ষ্যে সভা ডেকেছে শিক্ষা মন্ত্রণালয়। আগামী মঙ্গলবার (২৫ অক্টোবর) এই সভা অনুষ্ঠিত হবে।

বুধবার (১৯ অক্টোবর) শিক্ষা মন্ত্রণালয়ের বেসরকারি মাধ্যমিক শাখা থেকে সভার নোটিশ জারি করা হয়েছে। এতে স্বাক্ষর করেছেন উপসচিব সোনা মনি চাকমা।

নোটিশে বলা হয়েছে, ‘‘বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের (স্কুল ও কলেজ) জনবলকাঠামো ও এমপিও নীতিমালা-২০২১ এর বিধিসমূহ স্পষ্টীকরণের লক্ষ্যে আ ন ম আল ফিরোজ, অতিরিক্ত সচিব (মাধ্যমিক-২) মহোদয়ের সভাপতিত্বে আগামী ২৫ অক্টোবর সকাল সাড়ে ১০ টায় শিক্ষা মন্ত্রণালয়ের সভাকক্ষে (কক্ষ নং-১৮১৫, ভবন নং-৬, বাংলাদেশ সচিবালয়, ঢাকা) এক সভা অনুষ্ঠিত হবে। উক্ত সভায় যথাসময়ে উপস্থিত থাকার জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশক্রমে অনুরোধ করা হলো।’’

সভায় মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব (বিশ্ববিদ্যালয়/কলেজ), জাতীয় বিশ্ববিদ্যালযয়ের রেজিস্ট্রার (উপর্যুক্ত প্রতিনিধি প্রেরণের অনুরোধসহ), এনটিআরসিএ’র চেয়ারম্যান, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের কলেজ শাখার পরিচালক, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের যুগ্মসচিব (কলেজ/মাধ্যমিক/বেসরকারি মাধ্যমিক), মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের কলেজ শাখার উপপরিচালক এবং মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের উপসচিবকে (বেসরকারি-১) উপস্থিত থাকতে বলা হয়েছে।


সর্বশেষ সংবাদ