ভেরিফিকেশন ফরম স্বরাষ্ট্রে পাঠায়নি শিক্ষা মন্ত্রণালয়

শিক্ষা মন্ত্রণালয়
শিক্ষা মন্ত্রণালয়  © ফাইল ছবি

তৃতীয় গণবিজ্ঞপ্তির দ্বিতীয় ধাপ এবং বিশেষ গণবিজ্ঞপ্তিতে প্রাথমিক সুপারিশপ্রাপ্তদের পুলিশ ভেরিফিকেশন ফরম স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পাঠায়নি শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ। তবে ভি-রোল ফরমগুলো পাঠানোর প্রক্রিয়া চলমান রয়েছে। 

সোমবার (৩ অক্টোবর) বেসরকারি মাধ্যমিক শাখার দায়িত্বরত একাধিক কর্মকর্তা বিষয়টি দ্যা ডেইলি ক্যাম্পাসকে নিশ্চিত করেছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক শিক্ষা মন্ত্রণালয়ের এক কর্মকর্তা দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, আমরা এনটিআরসিএ’র কাছ থেকে ৪ হাজারের কিছু বেশি পুলিশ ভেরিফিকেশন ফরম পেয়েছি। ভেরিফিকেশন প্রক্রিয়া শুরু করার জন্য এই ফরমগুলো স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগে পাঠানো হবে। সেই প্রক্রিয়া চলমান রয়েছে। 

এর আগে গত ৫ জুন বিশেষ গণবিজ্ঞপ্তি ও তৃতীয় গণবিজ্ঞপ্তির দ্বিতীয় ধাপ মিলিয়ে ১১ হাজার ৭৬৯ জনকে প্রাথমিকভাবে নিয়োগের সুপারিশ করা হয়। পরবর্তীতে এই প্রার্থীদের পুলিশ ভেরিফিকেশন ফরম জমা নেওয়া হয়। ভি-রোল ফরমগুলো যাাচাই-বাছাই শেষে তা মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে।

এনটিআরসিএ সংশ্লিষ্‌ট সূত্রে জানা গেছে, বিশেষ এবং তৃতীয় গণবিজ্ঞপ্তির তৃতীয় ধাপ মিলিয়ে ৪ হাজার ৯২টি ভি-রোল ফরম মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে। এর মধ্যে ২৭২টি ফরম তৃতীয় গণবিজ্ঞপ্তির দ্বিতীয় ধাপ এবং ৩ হাজার ৮২০টি ফরম বিশেষ গণবিজ্ঞপ্তিতে সুপারিশপ্রাপ্তদের।


সর্বশেষ সংবাদ