এইচএসসির ১২তম দিনে অনুপস্থিত ১৮ হাজার ৫৫২ জন

পরীক্ষার্থী
পরীক্ষার্থী  © ফাইল ফটো

চলতি বছরের এইচএসসি ও সমমান পরীক্ষার ১২তম দিনে ৯টি শিক্ষা বোর্ডে ১৮ হাজার ৫৫২ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিলেন। এছাড়া পরীক্ষায় অসদুপায় অবলম্বনের অভিযোগে একজনকে বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার (২১ ডিসেম্বর) পরীক্ষা শেষ হওয়ার পর শিক্ষা মন্ত্রণালয়ের নিয়ন্ত্রণ কক্ষ থেকে এ তথ্য জানানো হয়। এ দিন সকালের পরীক্ষায় অনুপস্থিত ছিলেন ১৩ হাজার ৩৯৯ জন। বিকেলের পরীক্ষায় অনুপস্থিত ছিলেন ৫ হাজার ১৫৩ জন।

মঙ্গলবার সকালে হয় পৌরনীতি ও সুশাসন দ্বিতীয়পত্র পরীক্ষা। এতে ঢাকা শিক্ষাবোর্ডে অনুপস্থিত ছিলেন ৩ হাজার ১৮৭ জন, চট্টগ্রাম বোর্ডে ৯৪৩ জন, রাজশাহী বোর্ডে ১ হাজার ৮৭২ জন, বরিশাল বোর্ডে ৮৯৮ জন, সিলেট বোর্ডে ১ হাজার ১১৫ জন, দিনাজপুর বোর্ডে ১ হাজার ৫৫৭ জন, কুমিল্লা বোর্ডে ১ হাজার ৩২৩ জন, ময়মনসিংহ বোর্ডে ৮৬০ জন এবং যশোর বোর্ডে ১ হাজার ৬৪৪ জন।

বিকেলে হয় ব্যবসায় সংগঠন ও ব্যবস্থাপনা দ্বিতীয়পত্র পরীক্ষা। এতে ঢাকা শিক্ষাবোর্ডে অনুপস্থিত ছিলেন ১ হাজার ৫৯৯ জন, চট্টগ্রাম বোর্ডে ৬৬৬ জন, রাজশাহী বোর্ডে ৫২৮ জন, বরিশাল বোর্ডে ৩৭৬ জন, সিলেট বোর্ডে ১৮৫ জন, দিনাজপুর বোর্ডে ৪৫১ জন, কুমিল্লা বোর্ডে ৭৭৬ জন, ময়মনসিংহ বোর্ডে ১৭৫ জন এবং যশোর বোর্ডে ৩৯৭ জন।


সর্বশেষ সংবাদ